ময়মনসিংহে ডিবি পুলিশের সঙ্গে 'বন্ধুকযুদ্ধে' শীর্ষ ছিনতাইকারী নিহত

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো- ময়মনসিংহের ফুলপুরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)র সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছেন আব্দুর রাজ্জাক (৩৬) নামের এক শীর্ষ ছিনতাইকারী।

এ বন্ধুকযুদ্ধে আহত হয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের এস আই জিন্নাহ ও কনস্টেবল রাশেদসহ দু’জন। আহত দুই পুলিশ সদস্যকে তাৎক্ষনিক ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার ভোর সাড়ে ৪ টার দিকে জেলার ফুলপুর উপজেলার পৌর শহরের ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের গুদারিয়া এলাকায়। নিহত ছিনতাইকারী আব্দুল রাজ্জাক বরগুনা জেলার ছোট লবনঘোয়া এলাকার বাসীন্দা।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, গত ২১ মার্চ ফুলপুর উপজেলায় আলীম উদ্দিন (৪০) নামের এক সিএনজি ড্রাইভারকে হত্যা করে সিএনজি ছিনতাই করে নিয়ে যায় সে। এ ছাড়াও ময়মনসিংহ জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় ছিনতাইকালে অসংখ্য মানুষ হত্যা করেছে এই ভয়ঙ্কর ছিনতাইকারী আব্দুর রাজ্জাক। তার মৃত্যুর সংবাদে জেলার সর্বত্রই জনমনে স্বস্তি ফিরে এসেছে।

জানা যায়, তালিকাভুক্ত আসামী ধরতে শনিবার ভোর সাড়ে ৪টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)র ওসি আশিকুর রহমানের নেতৃত্বে একটি টিম ফুলপুল পশু হাসপাতাল সংলগ্ন এলাকায় পৌছে। সেখানে নিহত ছিনতাইকারী আব্দুর রাজ্জাককে সন্দেহ হলে তাকে ধাওয়া করে পুলিশ। এসময় পুলিশের দিকে গুলি ছুড়তে শুরু করে সে। এসময় আত্ব রক্ষার্থে পুলিশের ছুড়া পাল্টা গুলিতে নিহত হন ছিনতাইকারী আব্দুর রাজ্জাক।

শনিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)র অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান ও ফুলপুর থানার ওসি একে এম মাহবুব আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সময়ের কণ্ঠস্বর/আরআই

Leave a Reply