ফরিদপুরে হিন্দু থেকে মুসলিম হওয়ায় যুবতীকে প্রাণ নাশের হুমকি!

ফরিদপুর প্রতিনিধি- ফরিদপুরের সালথায় শিউলি সরকার (২১) নামে এক যুবতি হিন্দু ধর্ম হতে ইসলাম ধর্ম গ্রহণ করায় তাকে প্রাণ নাশের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ মিলেছে। সে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের হরিনা গ্রামের শংকর সরকারের মেয়ে। তার বতর্মান নাম ইশরাত জাহান।

এলাকাবাসী জানায়, ফরিদপুর নোটারী পাবলিক কার্যালয়ে এফিডেভিটের মাধ্যমে মুসলিম ধর্ম গ্রহণ করেছে শিউলি। বর্তমান সে একই গ্রামের সরোয়ার মোল্যার ছেলে জুয়েল মোল্যার (২৫) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। এফিডেভিটে তাঁর নাম রাখা হয়েছে ইশরাত জাহান।

এ বিষয়ে শিউলি বলেন, আমার জ্ঞান-বুদ্ধি সম্পন্ন হওয়ার পর হতে ধর্মীয় আচার-আচরণ জানতে পারি যে, পবিত্র ইসলাম ধর্ম সর্বোৎকৃষ্ট। আমি প্রকাশ্যে ও গোপনে ইসলাম ধর্ম সম্পর্কে সম্যক ধারণা অর্জন করি। তাই ইসলাম ধর্ম গ্রহণ করে জীবনকাল অতিবাহিত করার সিদ্ধান্ত নিয়েছি। বর্তমানে এলাকার লোকজন আমাকে ইশরাত জাহান নামে চেনে ও জানে। কিন্তু, আমাকে পরিবার থেকে প্রাণ নাশের হুঁমকি দেয়া হচ্ছে।

মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হামেদ বলেন, মেয়েটি প্রায় এক বছর হলো হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছে। এজন্য মেয়েটিকে মেয়ের পরিবার থেকে প্রাণ নাশের হুঁমকি দিচ্ছে বলে শুনেছি।

সময়ের কণ্ঠস্বর/মহিআ

Leave a Reply