বিচ্ছেদের পর ফের কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক- টলিউড অভিনয়শিল্পী রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। অনেক সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। ব্যক্তিগত জীবনে সংসার পেতেছিলেন এই জুটি। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। তবে বিবাহ বিচ্ছেদ হওয়ায় এখন আলাদা থাকছেন তারা। 

তবে বিচ্ছেদের পর ছেলের অসিলায় মাঝে মাঝে সাক্ষাৎ করতেন প্রিয়াঙ্কা-রাহুল। কিন্তু এবার আর অসিলায় নয়, নিজেরাই নিজেদের ইচ্ছেতে দুজনের কাছাকাছি আসলেন। বিয়ের পর নতুন করে ঘর বাঁধলেন দুজন। সাজিয়ে নিলেন নতুন সংসার।

শুনতে অবাক লাগছে তাই তো! ভাবছেন, বিচ্ছেদের পর কি করে আবারও ঘর বাঁধলেন তারা? আর কেনোই বা এই সিদ্ধান্ত নিলেন? আসলে বিষয়টি তেমন নয়। রাহুল-প্রিয়াঙ্কা এবার কাছাকাছি আসলেন ঠিকই, তবে বাস্তবে নয়, পর্দায়। মৈনাক ভৌমিকের ‘আমি vs তুমি’র জন্য এবার কাছাকাছি আসলেন রুপোলী পর্দার এই প্রাক্তন জুটি।

যেখানে রাহুল এবং তৃণার (রিলের নাম) সংসারের টুকরো টুকরো দৃশ্য তুলে ধরা হয়েছে। আধ সেদ্ধ আলু থেকে শুরু করে পোড়া ভাত, সবকিছুই সুন্দরভাবে তুলে ধরা হয়েছে এখানে। শুধু তাই নয়, বিয়ে করে নতুন করে সংসার পাতার পর কী হাল হয়েছে রাহুল-তৃণার, তার ঝলকই দেখা গেছে ‘আমি vs তুমি’র ট্রেলরে।

বিচ্ছেদ হওয়ার পরেও রাহুল-প্রিয়াঙ্কা জুটির ‘ম্যাজিক’ আবারও যে দেখা যাবে- এটা নিয়ে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। তবে নতুন করে পুরানো সেই রসায়ন যে বেশ জমবে তা ‘আমি vs তুমি’র ট্রেলার ভিডিওতে স্পষ্টই প্রকাশ পেয়েছে। তথ্যসূত্র : জি নিউজ

সময়ের কণ্ঠস্বর/আরআই

Leave a Reply