পৈশাচিক যৌন লালসার হাত থেকে রেহাই পেল না আট মাসের শিশুও!

আন্তর্জাতিক ডেস্ক-  এ যেন নৃশংসতার এক চরম সীমা। পৈশাচিক যৌন লালসার হাত থেকে নিস্তার পেল না মাত্র আট মাসের নিষ্পাপ শিশুও। নির্মমভাবে আট মাসের শিশু কন্যাকে ধর্ষণের পর মাটিতে আছাড় মেরে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের অভিজাত এবং ঐতিহাসিক অঞ্চল রাজওয়াডায়। শিব ভিলাস প্যালেস থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই শিশুরই এক আত্মীয়কে আটক করা হয়েছে।

ময়নাতদন্ত প্রতিবেদনে শিশুটির উপর চালানো হিংস্র যৌন নির্যাতনের চালানোর প্রমাণ পাওয়ার কথা বলা হয়েছে। ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, মাথায় আঘাতের কারণে শিশুটির মৃত্যু হয়েছে।

জানা যায়, রাজওয়াদার বাইরের একটি বারান্দায় বৃহস্পতিবার রাতে শিশুটি তার পরিবারের সাথে ঘুমিয়েছিল। টহলরত পুলিশ সদস্যদের নাকের ডগার উপর দিয়েই তাকে অপহরণ করা হয়।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সাইকেলে এক ব্যক্তি এসে শিশুটিকে তুলে নিয়ে একটি বাণিজ্যিক ভবনের দিকে চলে যায়। কিছুক্ষণ পর সেখান থেকে একা ফেরেন ওই ব্যক্তি। পুলিশ তাকে আটকও করেছে।

শিশুটির মা পুলিশকে জানিয়েছে, রাত ৩টার দিকেও তার একবার ঘুম ভাঙে, তখনও শিশুটি ঘুমাচ্ছিল। ভোর সাড়ে ৫টার দিকে ঘুম ভেঙে তিনি দেখেন শিশুটি নেই। এর কিছুক্ষণ পর পুলিশেরে কাছে অভিযোগ জানানো হয়। বেলা সাড়ে ১১টার দিকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

এদিকে দায়িত্বে অবহেলার কারণে এক পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ, নির্মম এই ঘটনার বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশের উচ্চ পর্যায়ে জানিয়েছিলেন না ওই পুলিশ কর্মকর্তা। 

Leave a Reply