সাপাহারে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ফোরামের মানববন্ধন

নয়ন বাবু, সাপাহার প্রতিনিধি: “অনেক হয়েছে প্রতিবাদ, এবার হোক প্রতিরোধ সারা বাংলাদেশে ধর্ষনের বিরুদ্ধে আওয়াজ তুলুন” এই শ্লোগাণ কে সামনে রেখে নওগাঁর সাপাহারে ধর্ষণ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাপাহার উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ফোরামের উদ্যোগে ও জাতীয় নারী নির্যাতন প্রতিরোধ ফোরাম (জেএনএনপিএফ), বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (বিডিও), বরেন্দ্রভূমি সমাজ উন্নয়ন সংস্থা (বিএসডিও) এবং একশনএইড বাংলাদেশের সহযোগিতায় আজ রবিবার বেলা সাড়ে ১০টায় সদরের জিরোপয়েন্টে প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য প্রদান করেন সাপাহার উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ফোরামের উপদেষ্টা নূরুল হক মাস্টার, সহ-সভাপতি হাসিনা বেগম, প্রভাষক মহিদুল ইসলাম (মধু), সাধারণ সম্পাদক সাংবাদিক তছলিম উদ্দীন, সম্পাদক (তথ্য অনুসন্ধান) সাংবাদিক নয়ন বাবু, সহ-সম্পাদক (তথ্য অনুসন্ধান) আবুল হোসেন, উপজেলা এনজিও পরিষদের সমন্বয়কারী পবিত্র মালী, বিডিও’র সিনিয়র প্রোগ্রাম অফিসার শামসুল হক, প্রোগ্রাম অফিসার সুদেশ মুরিয়াড়ী, বিএসডিও’র সিনিয়র স্পন্সরশীপ অফিসার দেলোয়ার হোসেন, লরেন্স বারুয়া, এলআরপি-৪৭’র ফাইন্যান্স এন্ড এডমিন অফিসার জাহাঙ্গীর আলম, সাংবাদিক নিখিল বর্মণ প্রমুখ।

এ সময় সেখানে সাপাহার উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ফোরামের সকল সদস্য, এনজিও প্রতিনিধি, গণ্যমাণ্য ব্যাক্তিবর্গসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সাপাহারে সাজাপ্রাপ্ত আসামী রুহুল আমিন গ্রেফতার

 

নওগাঁর সাপাহারে মাদক মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী রুহুল আমিনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সাজাপ্রাপ্ত আসামী রুহুল আমিন উপজেলার রায়পুর ত্রিশুলডাঙ্গা গ্রামের আঃ জলিলের পুত্র বলে জানা গেছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ জানান, দিবাগত রাতে থানার উপ-পরিদর্শক (এস আই) নাদিম মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ নিজ বাড়ি থেকে সাজাপ্রাপ্ত আসামী রুহুল আমিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আজ তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply