খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৮ দিনের কর্মসূচি বিএনপির

সময়ের কণ্ঠস্বর- বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে সারাদেশে ৮ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আটদিনের মধ্যে একদিন বিএনপি কেন্দ্রীয়ভাবে ও বাকি সাতদিন দলটির সহযোগী ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে কর্মসূচি পালন করা হবে।  

রোববার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির কথা জানান।

এর কিছুক্ষণ পর বাড্ডা থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন। রিজভী ঘোষিত কর্মসূচির মধ্যে মহানগর উত্তরের বিক্ষোভই ছিল প্রথম কর্মসূচি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ (২২ এপ্রিল) ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হবে। ২৩ এপ্রিল সোমবার ঢাকা দক্ষিণে মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ, ২৫ মার্চ বিএনপির উদ্যোগে ঢাকাসহ সারাদেশে মানববন্ধন, ২৬ এপ্রিল ছাত্রদলের উদ্যোগে ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ, ২৭ এপ্রিল বাদ জুমা সারাদেশে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও আরোগ্য কামনায় দোয়া, ২৮ এপ্রিল যুবদলের উদ্যোগে ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ, ২৯ এপ্রিল ঢাকাসহ সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ এবং ১ মে সোহরাওয়ার্দী উদ্যানে মে দিবসে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত করবে শ্রমিক দল।

Leave a Reply