নরসিংদীতে প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে রাতভর গণধর্ষণ: গ্রেফতার ৮

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদীতে প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে রাতভর গণধর্ষণের অভিযোগে ৮ বখাটেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ রবিবার ভোররাতে ডিবি পুলিশের এস আই আব্দুল গাফফার, পিপিএম এর অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

ধর্ষনের শিকার মোর্শিদা আক্তার বকুল জানায়, ২ বছর আগে মুঠোফোনের মাধ্যমে নরসিংদীর সাহেপ্রতাপ এলাকার আশিখ শেখের সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রেমের টানে প্রেমিকের সাথে মোর্শিদা নরসিংদী চলে আসে। শনিবার রাত আনুমানিক ১২ টার দিকে সাহেপ্রতাব এসে পৌছালে প্রেমিক আশিখ শেখ তাকে রিসিভ করে রিক্সাযোগে বাড়ি নিয়ে যাওয়ার সময় কিছু বখাটে মটরসাইকেলে করে তাদের রিক্সার গতিরোধ করে।

পরে প্রেমিক আশিখ শেখকে আটকে রেখে প্রেমিকাকে প্রাণনাশের ভয় দেখিয়ে নরসিংদী পৌর শিশু পার্কে এবং পরবর্তীর্তে কুমড়াদী একটি পরিত্যক্ত মিলের ভিতরে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। পরে ডিবি পুলিশকে জানালে তারা আমার সনাক্তমতে ৮ আসামীকে গ্রেফতার করে।

ডিবি পুলিশের এস আই আব্দুল গাফফার, পিপিএম জানায়, গ্রেফতারকৃত আসামীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা নরসিংদীতে বিভিন্ন অপকর্ম করে থাকে। রাতভর মেয়েটির উপর পাশবিক নির্যাতন করে। পরে আমাকে জানালে ভিকটিমকে সাথে নিয়ে আসামীদের গ্রেফতার করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Leave a Reply