দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কা, ঝরলো বাবা-ছেলেসহ ৩ জনের প্রাণ

ময়মনসিংহ প্রতিনিধি- ময়মনসিংহের ভালুকা উপজেলায় কাভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কায় বাবা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা নিসিন্দা বিএসবি মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামির দিয়া গ্রামের কাদির খান মাস্টার (৬৫), তার ছেলে জুয়েল খান (৪৫) ও প্রাইভেটকারচালক জীবন (৩২)। আব্দুল কাদের হবিরবাড়ি ইউনিয়নের সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। আহত দু’জন হলেন- আব্দুল কাদের খানের দুই ছেলে বাছির খান (৪০) এবং বিপ্লব খান (৪২)। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকালে ময়মনসিংহগামী একটি দ্রুতগতির প্রাইভেটকার একই দিক থেকে আসা অপর একটি কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানটি রাস্তার পাশে ছিটকে পড়ে এবং প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল কাদের মাস্টার ও ময়মনসিংহ মেডিকেল কলেজে নেয়ার পথে তার ছেলে জুয়েল নিহত হন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারটি কেটে নিহতের লাশ উদ্ধার করে। একটি সূত্র জানায়, হতাহতরা আদালতে একটি মামলার হাজিরা দেয়ার জন্য ময়মনসিংহ যাচ্ছিলেন।

সময়ের কণ্ঠস্বর/মহিআ

Leave a Reply