SOMOYERKONTHOSOR

তানোরে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

অসীম কুমার সরকার, তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার মোহর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী (১৪)কে ধর্ষণের অভিযোগে ২১ বছরের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত মনিরুল ইসলাম নিশি তানোর পৌর এলাকার কাশিমবাজার ফকিরপাড়া গ্রামের বাসিন্দা। গ্রেফতারকৃত মনিরুল ওই এলাকার কুতুব আলীর পুত্র।

জানা গেছে, ধর্ষণের শিকার মেয়েটির মা শনিবার রাতে তানোর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সে অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত মনিরুলকে গ্রেফতার করে পুলিশ।

ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ রবিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস আই সাইফুল ইসলাম জানান, তানোর পৌর এলাকার কাশিমবাজার ফকিরপাড়া গ্রামের কুতুব আলীর পুত্র মনিরুল ইসলাম নিশি (২১) পৌর এলাকার গুবিরপাড়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের (১৪) সঙ্গে প্রেমের সম্পর্কে গড়ে উঠে। বিবাহের প্রলোভনে অটোরিক্সাতে তুলে নিয়ে গিয়ে গত শুক্রবার (২১ এপ্রিল) এক অজ্ঞাতস্থানে ওই স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই স্কুল ছাত্রীকে উদ্ধার ও ধর্ষণের অভিযোগে মনিরুলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

তানোর থানা ওসি (তদন্ত) মহিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের অভিযোগে আটককৃত মনিরুলের বিরুদ্ধে থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(১) দন্ড বিধির৩২৩/৩৪২ ধারায় মামলা করা হয়েছে।