কথা রাখলেন অনন্ত, নিলেন রাজীবের ছোট দুই ভাইয়ের দায়িত্ব

বিনোদন ডেস্ক- আগেই জানিয়েছিলেন, রাজীব হোসেনের ছোট দুই ভাইয়ের পড়ালেখা ও থাকা-খাওয়ার দায়িত্ব নিতে চান জনপ্রিয় নায়ক, প্রযোজক ও বিশিষ্ট শিল্পপতি অনন্ত জলিল। কথা রাখলেন তিনি। রাজধানীতে দুই বাসের চাপায় প্রথমে হাত হারানো ও পরে মৃত্যুবরণ করা তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের ছোট দুই ভাই মেহেদি হাসান ও আবদুল্লাহর দায়িত্ব নিলেন তিনি।

রোববার সাভারের হেমায়েতপুরে অনন্ত জলিলের নিজস্ব ব্যবসায়িক প্রতিষ্ঠান এজেআই গ্রুপের কার্যালয়ে রাজীবের ছোট দুই ভাইকে ডেকে নেন তিনি। এ সময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন রাজীবের খালা ও মামা। নিজ কার্যালয়ে বসে তাদের দুঃখ-দুর্দশার কথা মনোযোগ দিয়ে শোনেন অনন্ত।

অনন্ত বলেন, মেহেদি হাসান ও আবদুল্লাহর লেখাপড়া, ভরণ-পোষণসহ যাবতীয় দায়িত্ব আমার। তাদেরকে মাদরাসায় ভর্তির প্রক্রিয়া শুরু করা হয়েছে। তাদের বসবাসের জন্য বাসাও ঠিক করা হয়েছে। তাদের দায়িত্ব নিতে পেরে আমার বেশ ভালো লাগছে। আশা করি ওরা নিজেদের জীবন গড়ে নিতে পারবে। আমি সবসময় ওদের খোঁজ খবর রাখব।’

প্রসঙ্গত, বাবা-মা হারা রাজীব তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিলো। রাজীবের মৃত্যুতে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়ে। তাই নিজের ফেসবুক ভেরিফাইড পেজে অভিভাবকহারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব নেবার ঘোষণা দিয়েছিলেন অনন্ত জলিল।

Leave a Reply