স্ত্রীর দায়ের করা মামলায় মডেল আসিফ গ্রেপ্তার

বিনোদন ডেস্ক- স্ত্রী মীমা শাহ অরণির (শামীমা) দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে কারাগারে পাঠিয়েছেন ট্রাইব্যুনাল।

সোমবার তাকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠিয়ে কারাগারে আটক রাখার আবেদন করে হাজারীবাগ থানা পুলিশ। অপরদিকে আসিফের জামিনের আবেদন করেন তার আইনজীবী। 

সংশ্লিষ্ট আদালতের স্পেশাল পিপি আলী আকবর জানান, শুনানি শেষে ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শফিউল আজম ২৫ এপ্রিল জামিন শুনানির দিন ধার্য করে আসিফকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

এর আগে হাজারীবাগ থানার এসআই ফকরুলের নেতৃত্বে ওয়ারেন্ট জারির ভিত্তিতে রবিবার রাত ১২ টা নাগাদ ঢাকার বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে আসিফকে গ্রেপ্তার করা হয়েছে। 

পুলিশ জানায়, আসিফ মালয়েশিয়া থেকে দেশে ফিরছিলেন। তখনই তাকে গ্রেপ্তার করা হয়। সারারাত আসিফ হাজারীবাগ থানায় ছিলেন। আজ (সোমবার) সকাল সাড়ে ১০ টা নাগাদ তাকে কোর্টে নেওয়া হয়। এরপর কেরানীগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে।

মডেল ও অভিনেতা কাজী আসিফের সঙ্গে কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির পরিচয় এক বন্ধুর মাধ্যমে। পরিচয়ের এক বছরের মাথায় হঠাৎ করেই বিয়ে করেন। সেই বিয়ের খবর দেশের একাধিক গণমাধ্যমে প্রকাশ হয়।

জানা গেছে, আসিফ-অর্নির একটি সন্তানের জন্ম হয়। নাম আজওয়াহ রহমান খান। কিন্তু আসিফ সন্তানের দায়িত্ব না নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে অর্নি আইনের আশ্রয় নেয়। মূলত স্ত্রী ও সন্তানের অধিকার চাইতেই আইনের আশ্রয় নিয়েছেন অর্নি।

অর্নি কানাডায় নার্সিং পেশার সঙ্গে জড়িত আছেন। অর্নিদের গ্রামের বাড়ি বরিশালে। আসিফের গ্রামের বাড়ি যশোরে। 

Leave a Reply