সেই নারী ক্রিকেটার ২ দিনের রিমান্ডে

জে, জাহেদ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে ১৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার নারী ক্রিকেটার নাজবীন খান মুক্তার (২৩) দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশের আবেদনের প্রেক্ষিতে সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম আল-ইমরান খান এ আদেশ দেন।

এর আগে, রবিবার ভোর ৫টার দিকে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতুর গোলচত্বর থেকে ১৪ হাজার ইয়াবাসহ নাজবীন খান মুক্তাকে গ্রেফতার করে পুলিশ।

বাকলিয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, মুক্তা ময়মনসিংহের ত্রিশাল মঠবাড়ি এলাকার আবুল খায়ের কাজলের মেয়ে। বর্তমানে ঢাকার ৩/১ সেগুন বাগিচার বাসিন্দা। তিনি ঢাকা প্রিমিয়ার লিগে আনসার দলের নিয়মিত ক্রিকেটার।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সম্মান শ্রেণিতে ভর্তি হলেও অনিয়মিত হওয়ায় তার ভর্তি বাতিল হয়। এরপর থেকে তার পড়ালেখা আপতত বন্ধ রয়েছে।

বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, গ্রিনলাইন পরিবহনের একটি এসি বাসযোগে কক্সবাজার থেকে ঢাকা যাওয়ার পথে শাহ আমানত সেতুর গোল চত্বরে তল্লাশি চালায় পুলিশ। এ সময় মুক্তার ব্যাগ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুক্তা জানান, তিনি প্রায়ই কক্সবাজার যাওয়া-আসা করতেন। অনেকটা নিয়মিতই ইয়াবা বহন ও পাচারকাজের সঙ্গে তিনি যুক্ত রয়েছেন। কক্সবাজারের নাহিদ নামের এক ব্যক্তির কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে তিনি ঢাকায় তার সহযোগী রিপনকে সরবরাহ করত বলে স্বীকার করেছেন।

Leave a Reply