পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক আইডি হ্যাকড্ !

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- আজ মঙ্গলবার সকালে নিজের ফেসবুক পেজ হ্যাকড হয়েছে বলে দাবী করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এ ব্যাপারে একটি স্টাটাসও দেন তিনি।

ওই স্টাটাসে শাহরিয়ার আলম লিখেছেন, ‘আমার ফেসবুকের ওপর অনেক অত্যাচার হয়েছে সারা রাত। হ্যাকিং। পোস্ট উধাও। বুঝতেই পারছেন এই বিনিয়োগ কারা করেছে।’

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে তারেক রহমান তার পাসপোর্ট জমা দিয়েছেন, এ সংক্রান্ত তথ্য ও ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী। যা তিনি এখন ‘উধাও’ হওয়ার অভিযোগ করেছেন।

প্রসঙ্গত, লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে শনিবার যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে সবুজ পাসপোর্ট জমা দিয়ে বাংলাদেশের নাগরিকত্ব বর্জন করেছেন তারেক রহমান। তিনি প্রশ্ন তুলে বলেন, সেই তারেক রহমান কিভাবে বিএনপির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

এরপর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী তারেক রহমান পাসপোর্ট জমা দেননি বলে দাবি করেন।

প্রকাশিত এই সংবাদে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বক্তব্য প্রতাখ্যান করে সরকারের উদ্দেশ্যে বিএনপি বলছে, তারেক রহমান যদি তার বাংলাদেশি পাসপোর্ট লন্ডনে বাংলাদেশ হাই কমিশনে জমা দিয়ে থাকেন, তাহলে সেটি প্রদর্শন করুক সরকার।

সর্বশেষ সোমবার পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছেন তারেক রহমান। এরপর গুলশানের নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে শাহরিয়ার আলম বলেন, তারেক রহমান অসত্য বক্তব্য দিচ্ছেন। তিনি পাসপোর্ট হস্তান্তর করেছেন। তিনি পরিষ্কারভাবে বাংলাদেশ দূতাবাসে পাসপোর্ট হস্তান্তর করেছেন।

সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ নেতা স্বপন বলেন, তারেক রহমানের কাছে বাংলাদেশি পাসপোর্ট থাকলে সেটা দেখাক।

Leave a Reply