SOMOYERKONTHOSOR

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১৫

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মঞ্জুমা খাতুন (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরো ১৫ জন।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার রঘুনাথপুর বাসস্ট্যান্ডে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের নীচে চাপা পড়ে মঞ্জুমা খাতুন নিহত হন। তিনি রঘুনাথপুর গ্রামের বসু উল্লাহ পাটোয়ারির স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সোয়া ১১ টার দিকে যশোর থেকে সিমেন্ট বোঝায় একটি ট্রাক (যশোর ট ১১-৩৭৪৯) কালীগঞ্জের দিকে আসছিল। ট্রাকটি ওই স্থানে পৌঁছালে রাস্তা পার হওয়ার সময় বৃদ্ধা মঞ্জুমা খাতুন ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

অপর দিকে দুপুর ১২টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের লাউতলা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ১৫ বাসযাত্রী আহত হয়েছেন। বাসটি কোটচাঁদপুর থেকে কালীগঞ্জের দিকে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন – অরবন্দিু (৩৫), মোর্শেদ (৩০), কামনা রানী (২৫), রাজু (২৫), আসমা (২৫), কার্ত্তিক (৩০), অংকন (২৫) সহ ১৫ জন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুপুর ১২টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের লাউতলা নামক স্থানে এক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসের ১৫ জন যাত্রী আহত হন। ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন।