SOMOYERKONTHOSOR

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধার বাড়িতে সন্ত্রাসী হামলা-লুটপাট, শিশুসহ আহত চার

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি- মুক্তিযোদ্ধার বাড়িতে ফিল্মি স্টাইলে হামলা করে সোনার গহনা, নগদ দেড় লক্ষ টাকা ও মুল্যবান কাগজপত্র লুটপাট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। হামলায় শিশুসহ চারজন আহত হয়েছেন। এ সময় ভাঙচুর করা হয়েছে দুটি মটরসাইকেল, একটি কম্পিউটার, একটি টেলিভিশনসহ আসবাবপত্র। বাড়ির উঠানে ছুঁড়ে ফেলা হয়েছে কাপড় ও অন্যান্য জিনিসপত্র। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুর দুই টার দিকে সাতক্ষীরা শহরের মেহেদিবাগ এলাকায় প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোল্যার বাড়িতে এ হামলা চালানো হয়।

মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোল্যার বৌমা আসমা খাতুন(৩০) বলেন বেলা ১১টার দিকে সাতক্ষীরা সদরের কুশখালি গ্রামের আহমদ আলি গাজির ছেলে ও সদর আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক চোরাকারবারি গোলাম মোস্তফা বাবু, একই গ্রামের আব্দুল খালেকের ছেলে রাজুবাবু মুন্না, মেহেদিবাগের মৃত নজির আহমেদের ছেলে শাহজালাল সবুজ, হাওয়ালখালি গ্রামের রফিকুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম, মেহেদিবাগের নূর ইসলামের ছেলে মিলন গাজি, কামারবায়সা গ্রামের মোবারক আলির ছেলে রবিউল ইসলামসহ ২০/২৫ জন মটরসাইকেলে হুইসেল বাজিয়ে আমাদের বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে আমাদের জিম্মি করে ভাঙচুর ও লুটপাট চালায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদ বলেন, খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে তার আগে সন্ত্রাসীরা ভাঙচুর লুটপাট করে পালিয়ে যায়। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধার পরিবারের কোনো পুরুষ সদস্য বাড়িতে না থাকার সুযোগে পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।