এবার আইয়ুব বাচ্চুর সঙ্গে কণ্ঠ মেলাবে সেই রাফসান

বিনোদন ডেস্ক- আইয়ুব বাচ্চুর কণ্ঠে ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি এখনো তুমুল জনপ্রিয়। কিন্তু হঠাৎ করেই এবারের নববর্ষে এই গানের নতুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। অনেকেই তাদের ফেসবুক আইডিতে গানের লিংক শেয়ার করে প্রশংসা করেন শিল্পীর। কেউ কেউ জানতে চান কে এই শিল্পী? গানের ভিডিওতে দেখা যায়, মাত্র ১০ থেকে ১২ বছর বয়সী একটি ছেলে সাবলীলভাবে গাইছে ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি। তার সঙ্গে গিটার, পারকেশন ও বাঁশি বাজাচ্ছে আরো কয়েকজন তরুণ। বোঝা গেল তারা হয়তো কোনো শৌখিন ব্যান্ড দলের সদস্য। কিন্তু দলটির মূল ভোকাল শিশুটিই নজর কেড়েছে তার গায়কীতে।

নিজ ব্যান্ড দল ‘ধোঁয়া’র সদস্যদের নিয়ে ইউটিউব মাতিয়ে দেওয়া কিশোর এবার একসঙ্গে গাইবে গানটির আসল গায়ক এলআরবি প্রধান, ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর সঙ্গে। বলছি ‘জুনিয়র এবি’ খ্যাত রাফসানুল ইসলামের কথা।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় এলআরবি স্টুডিওতে আইয়ুব বাচ্চুর সঙ্গে গাইবে নেত্রকোনা আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র রাফসান। মঙ্গলবার রাতে নিজের ব্যান্ড দল ‘ধোঁয়া’র সদস্যদের নিয়ে আইয়ুব বাচ্চুর সঙ্গে দেখা করে সে।

এর আগে রাফসানের কণ্ঠে গাওয়া আইয়ুব বাচ্চুর গানটি একটি ফেসবুক পেজ থেকে ভিউ হয়েছে আট লাখেরও বেশি। ১৩ এপ্রিল ইউটিউবে পোস্ট হওয়া রাফসানের গান ইতিমধ্যে দেখা হয়েছে প্রায় চার লক্ষবার। এ ছাড়া আরো অনেকগুলো ফেসবুক পেজ থেকে গানের ভিডিওটি শেয়ার হয়েছে।

যার খবর পৌছে স্বয়ং আইয়ুব বাচ্চুর কাছে। তিনি মঙ্গলবার ডেকে নেন রাফসানকে। নিজের ব্যান্ড দল ধোঁয়া’র সদস্যদের নিয়ে আইয়ুব বাচ্চুর সঙ্গে দেখা করে রাফসান।

Leave a Reply