যে শর্তে জামিন পেলেন মডেল-অভিনেতা আসিফ

বিনোদন প্রতিবেদক-  ২০ লাখ টাকা যৌতুক দাবি ও সন্তান সমেত বের করে দেয়ার অভিযোগে স্ত্রীর করা মামলায় আপস শর্তে ৬ মে পর্যন্ত জামিন জামিন পেয়েছেন মডেল ও অভিনেতা আসিফ রহমান। বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত এ আদেশ দেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর কৌঁসুলি আলী আকবর  জানান, মামলার বাদী আসিফের স্ত্রী শামীমা আক্তার অর্নি জামিনের বিরোধিতা করলেও আদালত দুই পক্ষের মধ্য আপোসের শর্তে জামিন মঞ্জুর করেন।

২০১৫ সালে ৭ আগস্ট পারিবারিকভাবে আসিফ ও অরণি বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যাসন্তান রয়েছে। অর্নির অভিযোগ, বিয়ের পর তাদের সংসার ভালোই চলছিল। কিন্তু কিছু দিন পর থেকে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন আসিফ। যৌতুকের টাকা না পেয়ে কয়েকবার মারধরও করেন তাকে।

আর ২০ লক্ষ টাকা যৌতুকের দাবিতে মারধর করে সন্তানসহ বাসা থেকে বের করে দেয়া হলে সন্তানের ভবিষ্যৎ নিয়ে মামলা করার কথা জানান অর্নি। আদালতে করা মামলা করার প্রেক্ষিতে ২২ এপ্রিল রাতে হাজারীবাগ থানা পুলিশ আসিফ রহমানকে হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে।

পরে ২৩ এপ্রিল ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ শফিউল আজমের আদালতে জামিন চাইলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার নথি থেকে জানা যায়, চলতি বছরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর আদালতে অর্নি বাদী হয়ে মামলা করেন। সে মামলা বিচার বিভাগীয় তদন্ত শেষে বিচারক শফিউল আজম গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

Leave a Reply