নুসরাত ফারিয়ার কাছে প্রিয় কে? শাকিব না জিৎ!

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বাংলা চলচ্চিত্রের উঠতি তারকাদের একজন নুসরাত ফারিয়া মাজহার। নায়িকা মাহিয়া মাহির সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার সম্পর্কের অবনতি ঘটলে প্রতিষ্ঠানটি তাদের নতুন নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে পরিচয় করিয়ে দেয়।

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবিতে প্রথম অভিনয় করেন ডিজে হিসেবে কাজের মধ্যদিয়ে গণমাধ্যমে আসা এ অভিনেত্রী। ২০১৫ সালে মুক্তি পায় ফারিয়া ও কলকাতার অঙ্কুশ হাজরা অভিনীত ‘আশিকী’।

এরপর একের পর এক ভালো ভালো চলচ্চিত্রে অভিনয় করছেন নায়িকা নুসরাত ফারিয়া। তবে চলচ্চিত্র ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে আলোচিত-সমালোচিত হয়েছেন রুপালি পর্দার এই অভিনেত্রী। কিন্তু এই নায়িকারও তো প্রিয় নায়িক রয়েছেন। কে সেই নায়িকা সেটা সম্প্রতি জানা গেল একটি সেলিব্রিটি লাইভ শোয়ে। 

ঢাকাই চিত্রনায়ক শাকিব খান নাকি জিৎ, কে আপনার প্রিয়? নুসরাত ফারিয়ার কাছে এমনটাই প্রশ্ন ছিল। উত্তর দিতে সময় নেননি নুসরাত ফারিয়া। তিনি বললেন, অবশ্যই জিৎ আমার প্রিয়। আমি তাঁর সাথে কাজ করেছি, তাঁকে জানি। শাকিবের সাথে আমার কাজ করা হয়নি- স্বাভাবিকভাবেই আমাকে তাঁর সম্পর্কে প্রশ্ন করলে তো আমি কিছুই বলতে পারবো না।

নুসরাত ফারিয়া বলেন, শাকিব ভাইয়ের সাথে আমার তেমন কোনো যোগাযোগ নেই। তার সাথে কোনো কাজও হয়নি। একবার জাজ মাল্টিমিডিয়ার প্রোগ্রামে তার সাথে দেখা হয়েছিল। সেখানে আমাকে শাকিব ভাই জিজ্ঞেস করেছিল কাজ কেমন চলছে- সব ঠিক ঠাক কি না! আমি উত্তর দিয়েছিলাম। ওই একবারই। এরপরে আর দেখা হয়নি।

শাকিবের সাথে কাজ করবেন কি না? এই প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া বলেন, সুযোগ তৈরি হলে অবশ্যই কাজ করবো। সে সুযোগ এখনও তৈরি হয়নি। যদি হয় তাহলে করবো।

Leave a Reply