শেখ হাসিনা যতদিন, আ.লীগ ক্ষমতায় ততদিন: হানিফ

সময়ের কণ্ঠস্বর- প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন আওয়ামী লীগ তত দিন সরকারে থাকবে বলে দাবি করেছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বুধবার দুপুরে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলনে এ দাবি করেন তিনি।

হানিফ বলেন, ‘বিএনপির আর জনগণের কাছে যাওয়ার কোনো মুখ নেই। আজকে বিএনপির এমন করুণ দশা কেন? এর একটাই কারণ, তাদের শীর্ষ পর্যায়ের নেতারা হত্যা-খুনের রাজনীতিতে জড়িত। আজকে তারেক রহমানের সমস্ত চিন্তা চেতনা তার পিতার মতো খুনের রাজনীতির।’ 

তিনি বলেন, খালেদা জিয়ার দুর্নীতি-হত্যার রাজনীতি এ দেশের জনগণ আর চায় না। জননেত্রী শেখ হাসিনা যতদিন জীবিত আছেন, ততদিন পর্যন্ত জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ বাংলাদেশে ক্ষমতায় থাকবে, জননেত্রী শেখ হাসিনা ততদিন বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকবেন। কোনো অপশক্তির ক্ষমতা নেই শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে ক্ষমতা দখল করার।

বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের উদ্দেশ্যে আওয়ামী লীগের এই নেতা বলেন, মোশাররফ হোসেন বলেছেন তারেক রহমানকে নাকি সরকার আইনি হত্যা করার চেষ্টা করছে। আইনি হত্যা বলতে কী বোঝাতে চেয়েছেন? আইনের মাধ্যমে সঠিক বিচার হলে তথ্যপ্রমাণের ভিত্তিতে তারেক রহমানের সর্বোচ্চ দণ্ড হতে পারে- এই ধারণা করছেন? তার মানে কী তারা নিজেরাও প্রমাণ করছেন, তারেক রহমান একজন খুনি?

Leave a Reply