বাঞ্ছারামপুরে বখাটেদের ইভটিজিংয়ে ছাত্রীরা অতিষ্ঠ, প্রশাসনের হস্তক্ষেপ দাবী

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি- ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদ সদর ইউনিয়নে আদর্শ স্কুলের শতাধিক ছাত্রী প্রতিনিয়ত স্কুল সংলগ্ন মোড়ে মাদকাসক্ত ও বখাটেদের দ্বারা ইভটিজিং এর স্বীকার হতে হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর আগে গত বছর ইভটিজিং এর স্বীকার হয়ে একই স্কুলের সীমা নামে এক ছাত্রীর শরীরে মটরসাইকেল তুলে দিয়ে হত্যা করার মতো ঘটনাও রয়েছে।

ফরদাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর জনৈকা ছাত্রীর অভিভাবক সামসুল ইসলাম বলেন, আমার মেয়ে প্রতিদিন সকাল ৯টায় যখন বাসা থেকে বের হয় তখন তার মনের মধ্যে সর্বক্ষণ আতংক বিরাজ করে।কারন,স্কুলে যাওয়ার সময় স্কুল সংলগ্ন দাসপাড়া মোড়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী শিপন,মাদক সেবনকারী কামাল,বাবু এবং বেশ কিছু বখাটে নিয়মিত সকাল-বিকাল ঐ স্থানে দাড়িয়ে থেকে ছাত্রীদের নোংরা মন্তব্য ছুড়ে দেয়।

স্কুলের ৮ম শ্রেনীর জনৈকা ছাত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা যখন স্কুলে আসি বা ছুটির পর বাড়ি যাই, তখন দাসপাড়া মোড়ে বহু বখাটে আমাদের উদ্দেশ্য করে অশ্লীল কমেন্ট করে, যা বলার অযোগ্য।এতে আমরা মানসিকভাবে ভেঙ্গে পড়ছি। এমনটি চলতে থাকলে হয়তো স্কুলে আসা বন্ধ করে দিতে হবে’।

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো.নিজাম উদ্দিন বলেন, ‘বখাটে ও মাদকসেবী শিপনকে আমি নিজে কিছুদিন আগে গ্রেফতার করি। সে জামিনে এসে তার দলবল নিয়ে হয়তো আবার বখাটেপনা শুরু করেছে। আমি বিষয়টি দেখছি’।

Leave a Reply