SOMOYERKONTHOSOR

কলারোয়ার আব্দুল আলীমের বিরুদ্ধে পুলিশের লোক পরিচয়ে চাঁদাবাজি করার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি- কলারোয়া থানার ক্যাড়াগাছী গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মাদক সেবী, মাদক ব্যবসায়ী, চোরাকারবারীর গডফাদার আব্দুল আলীম নিজেকে পুলিশের লোক পরিচয় দিয়ে এলাকায় সন্ত্রাসের রাজত্ব শুরু করেছে। নেশাকরে যেকোন সময় যাকে তাকে মারপিট করছে। এছাড়া তার নেতৃত্বে ওই এলাকার শাহীন, কবিরুল শুরু করেছে ব্যাপক চাঁদাবাজি। তাদের আতঙ্কে অতিষ্ঠ হয়ে পড়েছে ওই এলাকার শতশত মানুষ।

ক্যাড়াগাছী গ্রামের রহিমা খাতুন বলেন, আব্দুল আলীমের নেতৃত্বে এলাকার কয়েকজন চোরাকারবারী বেশ কিছুদিন যাবৎ পুলিশের নাম করে ব্যাপক চাঁদাবাজি শুরু করেছে। সে একজন প্রফেশনাল ইয়াবাসেবী। নেশাকওে সে যাকে ইচ্ছা তাকে মারপিট করছে। তার নামে মাদকের একাধিক মামলাও আছে। সে অনেকবার মাদকের মামলায় জেলও খেটেছে। বুধবার সন্ধায় তাকে টাকা না দেওয়ায় সে সহ তার লোকজন কয়েকজনকে তাড়া করে। এতে ইকবল নামের এক ছেলে মারাত্মক রক্তাক্ত জখম হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে আব্দুল আলীম বলেন, আমার এলাকায় আমি রাজত্ব করবো না, তো কে করবে? আমার এলাকায় কোন কাজ করতে হলে আমাকে ট্যাক্স দিতে হবে।

অপর একটি প্রশ্নের জবাবে তিনি বলেন, হ্যা আমি পুলিশের লোক। পুলিশের লোক বলেইতো এগুলো করছি।

এ ব্যাপারে স্থানীয় ইউপি মেম্বর ইয়ার আলী বলেন, আলীম নেশা করে। কখন যে কি কথা সে বলে আমার জানা নেই। অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি আলীমের কাছে শুনে বিস্তারিত পরে জানাচ্ছি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ বলেন, আলিম নামের কোন সদস্য আমাদের থানায় নেই। এছাড়া কেউ আমাদের নাম ভাঙিয়ে এসকল কাজ করছে সেটিও আমাদের জানা নেই। এ ব্যাপারে সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।