নবগঠিত শাহ্ আলী থানা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদককে ফুলেল শুভেচ্ছা

রাজু আহমেদ, স্টাফ রিপোর্টার- বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের মিরপুরের শাহ্ আলী থানার নবগঠিত কমিটির সভাপতি মো. জাকির হোসেন, ও সাধারণ সম্পাদক কাজী আতাউল হক সৈকত ও সাংগঠনিক সম্পাদক হিসেবে শরীফ নিনাদকে নির্বাচিত করায় ফুল দিয়ে বরণ করে নিয়েছে থানা ছাত্রলীগের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর উত্তরের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদের স্বাক্ষরিত নতুন কমিটির অনুমোদন পত্র হাতে পাওয়ার পরপরই বিপুল আনন্দ-উল্লাশে মেতে ওঠে শাহ্ আলী থানা ছাত্রলীগের সকল নেতাকর্মীরা।

পরে শাহ আলী থানা ছাত্রলীগের সূর্য সন্তান, রাজপথের লড়াকু সৈনিক মেধাবী ছাত্রনেতা মোঃ জাকির হোসেনকে শাহ আলী থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি নির্বাচিত করায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা -১৪ আসনের স্থানীয় সাংসদ আসলামুল হক আসলামসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ প্রসঙ্গে শাহ্ আলী থানা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মো:জাকির হোসেন বলেন, আমি নেতা হতে চাইনা, ছাত্রলীগের সাধারণ একজন কর্মী হয়েই এলাকার সাধারণ সকল গণমানুষের ভালবাসা নিয়ে তাদেরকে পাশে থাকতে চাই।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা স্বাধীনতার সুবর্ন জয়ন্তী তথা ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে 'ডিজিটাল বাংলাদেশ' এ রুপান্তরের পরিকল্পনা ঘোষণা করে তা বাস্তবায়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তারপর থেকেই এ শব্দটি বাংলার সর্বস্তরের মানুষের মুখে শোনা য়ায়। বাংলাদেশের সাধারন মানুষ আজ 'ডিজিটাল' কথাটির অর্থ বুঝতে না পারলেও এর সঙ্গে দেশের সার্বিক পরিবর্তনের একটি সম্পর্ক রয়েছে তা ঠিকই বুঝতে পারে।

এ ডিজিটাল করনের মাধ্যমে এবার বাংলাদেশের জাতীয় সমস্যাসমুহ যেমন-দূর্নীতি, বেকারত্ব, নিরক্ষরতা, দারিদ্র্য, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি প্রভৃতি সমস্যাগুলো দূরীভূত হবে।  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরিচালিত এমন একটি জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করা হবে; যেখানে তাৎক্ষনিকভাবে যেকোনো তথ্যের সহজলভ্যতা নিশ্চিত করা হবে।

এই ছাত্রলীগ নেতা বলেন, এ যাত্রায় বালাদেশ ছাত্রলীগ একটি অবিচ্ছেদ্য সহযোগী সংগঠন। এ সংগঠনের ক্ষুদ্র কর্মী হতে পেরে আজ আমি খুবই গর্বিত। ছাত্রলীগের সর্বস্তরের সকল নেতাকর্মীদেরকে সততা, নিষ্ঠা, আস্থা ও পরিশ্রমের সাথে এ উদ্দেশ্যকে সফল করতে দেশের অগ্রযাত্রায় এগিয়ে আসতে হবে।

Leave a Reply