বিচ্ছিন্ন সংঘর্ষে শেষ হলো মহিষাশুড়া ইউপি নির্বাচন, আহত কমপক্ষে ৩০ (ভিডিওসহ)

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: ব্যাপক সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে নরসিংদী সদর উপজেলার মহিশাশুড়া ইউপি নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার সকালে কিছুটা সুষ্ঠু পরিবেশে ভোট শুরু হলেও ১১ টার পর থেকেই শুরু হয় সংঘর্ষ।

আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এনামুল হক শাহীনের সমর্থকরা ব্যালট পেপার ছিনতাই ও জোড়পূর্বক ভোট দেয়ার চেষ্টা করলে দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় কমপক্ষে ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী আলমগীর ভূইয়া অভিযোগ করেন, আওয়ামীলীগের প্রার্থী বহিরাগত সন্ত্রাসী দিয়ে জোড়পূর্বক ভোট ছিনতাই করেছে। যে জন্য সাধারন ভোটাররা ভোট দিতে পারে নি।

সাধারণ ভোটাররা জানায়, ‘কেন্দ্রে ভোট দিতে গেলে তারা আমাদেরকে কেন্দ্র থেকে বের করে দেয়। আমরা প্রতিবাদ জানালে আওয়ামীলীগের সমর্থকরা আমাদের উপর আক্রমন করে। এসময় কমপক্ষে ৩০ জন আহত হয়। আওয়ামীলীগের প্রার্থী বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে কেন্দ্র দখল করে ভোট ছিনতাই করেছে।’

উল্লেখ্য, মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ হাজার ২শ’ ভোট পেয়ে বড় ব্যবধানে জয়লাভ করেছে সরকার দলীয় প্রার্থী এনামুল হক শাহিন। তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আলমগীর ভূইয়া ভোট পেয়েছে ৩ হাজার। 

এছাড়া ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মুফতি কাউসার আহমেদ ভোট পেয়েছে ২ হাজার ও বিএনপি মনোনিত তোফাজ্জল হোসেন১ হাজার ৫শ’।

Leave a Reply