‘প্রধানমন্ত্রীর অর্জন যেন নষ্ট না হয় সেদিকে ছাত্রলীগকে খেয়াল রাখতে হবে’

সময়ের কণ্ঠস্বর- শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘ছাত্রলীগের কর্মীদের সাংগঠনিক দায়িত্ব পালনের দিকে দৃষ্টি রেখে কাজ করতে হবে। ছাত্রলীগের সুনাম অক্ষুন্ন রেখে শেখ হাসিনার বিজয় অর্জনের সহায়ক শক্তি হিসেবে কাজ করতে হবে। ছাত্রলীগ বাংলাদেশের ও উপমহাদেশের বৃহৎ ছাত্র সংগঠন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করেছেন। শুধু ছাত্রলীগ হিসেবেই নয়, দেশের আগামীর ভবিষ্যৎ হিসেবে এই দায়িত্ব আপনাদের নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন যেন নষ্ট না হয়, তা আপনাদের খেয়াল রাখতে হবে।’

আজ বৃহম্পতিবার সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমান।

আমু আরো বলেন, শেখ হাসিনাও ছাত্ররাজনীতি করেছেন। তিনি ইডেন কলেজের ভিপি হিসেবে প্রতিটি আন্দোলন ও সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধু কন্যা আজ ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী। তার নেতৃত্বকে সফল করার জন্য যেভাবে আপনারা কাজ করছেন, আগামীতেও সেই ধারাবাহিকতা ধরে রাখবেন। আগামী নির্বাচনে নৌকা মনোনীত সব প্রার্থীর বিজয় ছিনিয়ে আনতে কাজ করবেন আপনারা।

সম্মেলন পরিচালনার দায়িত্বে ছিলেন মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ।

Leave a Reply