গণতন্ত্রের ট্রেন চলছে, চলতেই থাকবে : প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী

মো. নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি- ঝালকাঠিতে মা সমাবেশে বিশেষ অথিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেছেন, গণতন্ত্রের ট্রেন অব্যহত গতিতেই চলবে। আবার নির্বাচন হবে শেখ হাসিনার অধিনেই। নির্বাচন করবেন কীনা তা আপনার বিচার।

খালেদা জিয়ার কাছেও নির্বাচনের ট্রেন এসেছিল উল্লেখ করে উপস্থিত মায়েদের উদ্দেশ্যে মন্ত্রী আরও বলেন, বুকে হাত দিয়ে আপনার অন্তর যদি স্বীকার করে এই দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে শেখ হাসিনার অবদান আর কারও সাথে তুলনা করার নয়, তবে আপনার সন্তাদেরকে এই দেশের জন্য প্রস্তুত করুন।

বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সামাজিক উদ্বুগ্ধকরণ ও মা সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান এ সব কথা বলেন।

ঝালকাঠি সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে মা সমাবেশ সভাপতিত্ব করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ডক্টর মো. আবু হেনা মোস্তফা কামাল। ঝালকাঠি জেলা প্রশাসকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দও এসময় উপস্থিত ছিলেন। সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু ও তাদের মায়েরা এ সমাবেশে উপস্থিত ছিলেন।

Leave a Reply