বিয়ে করেছেন নাবিলা

বিনোদন ডেস্ক-আয়নাবাজি’খ্যাত তারকা মাসুমা রহমান নাবিলা বিয়ে করলেন আজ। পাত্র জোবাইদুল হক রিম। পেশায় ব্যাংকার।

রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে  বৃহস্পতিবার দুপুরে নাবিলা ও জোবাইদুল হক রিমের বিয়ে হয়।

নাবিলার আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ছাড়াও উপস্থিত ছিলেন গণমাধ্যমের বিভিন্ন অঙ্গনের একঝাঁক তারকা।

তাঁরা হলেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, মিথিলা, বন্যা মির্জা, মারিয়া নূর, স্পর্শীয়া, স্বাগতা, ইভান, শাহরিয়ার, সোহাগ, সাফা কবির, সোমনুর মনির কোনাল, সুমন পাটোয়ারী, আফরোজা পারভীন, ফারহানা নিশো প্রমুখ।

বিয়ের পরও মিডিয়ায় নিয়মিত কাজ করবেন নাবিলা। তবে অল্প কিছুদিনের জন্য কাজে বিরতি নেবেন তিনি। বরের সঙ্গে দেশের বাইরে যাবেন নাবিলা। তবে সেটা হানিমুন নয় বলে জানিয়েছেন তিনি।

নাবিলা বলেন, ‘রিমের অফিসের কাজের জন্য কিছুদিনের জন্য আমরা দেশের বাইরে যাব শিগগির। ফিরে এসে সিদ্ধান্ত নেব কবে ও কোথায় হানিমুন করব।’

১৮ বছর আগে জোবাইদুল হক রিমের সঙ্গে পরিচয় হয় বলে জানিয়েছেন নাবিলা। এরপর তাঁদের মধ্যে বন্ধুত্ব ও ভালোবাসার সম্পর্ক তৈরি হয়।

বাবার চাকরি সূত্রে নাবিলার কৈশোর কেটেছে সৌদি আরবের জেদ্দায়। অন্যদিকে, জোবাইদুল হকও ছিলেন জেদ্দায়।

২০০০ সালে সৌদি আরব থেকে ঢাকায় একেবারে চলে আসেন নাবিলা। রাজধানীর ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করেন তিনি। বাংলাভিশনে ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠানে প্রথম উপস্থাপনা করেন নাবিলা। এরপর বিভিন্ন টিভি অনুষ্ঠান উপস্থাপনা করে মিডিয়ায় নিজের শক্ত ক্যারিয়ার গড়ে তোলেন নাবিলা।

২০১৬ সালে নাবিলা প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়। ছবিতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন তিনি। নাটকেও অভিনয় করেছেন নাবিলা। তাঁর অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো, ‘মার্চ মাসে শুটিং’, ‘সংসার’, ‘কথা হবে তো?’ ইত্যাদি।

Leave a Reply