ফুলবাড়ীতে বিএনপি, জামায়াত ও জাসদ নেতা কর্মীদের আ:লীগে যোগদান

অনিল চন্দ্র রায়,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিত সভা,যোগদান,সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কুতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নাওডাঙ্গা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে পরিচিতি সভার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আলহাজ্ব মোঃ জাফর আলী।

পরিচিতি সভা শেষে নাওডাঙ্গা ইউনিয়নের জাসদের সাবেক নেতা ও সহকারী শিক্ষক আতাউর রহমান রতনের নেতৃত্বে জামায়াত,বিএনপি,জাতীয় পাটি ও জাসদসহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগের এসে সাবেক এমপি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহজ্ব মোঃ জাফর আলী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকারের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন। এ সময় যোগদানকৃত নেতাকর্মীদেরকে ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলের ডালা দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

যোগদান কর্মসুচি শেষে জেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে সংবর্ধনা স্বারক তুলে দেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন।

পরে নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাছেন আলীর সভাপতিত্বে ও রেজাউল ইসলাম বন্ধনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সহসভাপতি চাষী এমএ করিম,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাফর আলী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ,সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার,জেলা যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ,ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মিঠু খন্দকার সাংগঠনিক সম্পাদক হাসেব আলী,যুবলীগের নেতা হামিদুল ইসলাম,ছাত্রনেতা এমদাদুল হক, মানিক মিয়া প্রমূখ। সভা শেষে স্থানীয় ও রংপুর থেকে অতিথি শিল্পীদের নিয়ে এক বিশাল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Leave a Reply