SOMOYERKONTHOSOR

গাইবান্ধায় ২৫ দিন ধরে যুবক নিখোঁজ

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গত ২৫ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের পুলবন্দি পশ্চিম ফলিয়া গ্রামের আরমান হোসেন পাপ্পুকে (১৮)।

গত ২০ এপ্রিল বাড়ী থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে যাওয়ার পর আর বাড়ী ফেরেননি তিনি। পরে তাকে খুঁজে না পেয়ে সোমবার গাইবান্ধা সদর থানায় একটি জিডি করেছেন তার বাবা মোঃ আল আমিন। জিডি নং-৭০৭।

পারিবারিক সুত্রে জানা যায়, গাইবান্ধা জেলা শহরের পুরাতন বাজারে একটি খাবার হোটেলে দীর্ঘদিন থেকে কাজ করতো আরমান হোসেন পাপ্পু। পরে গত ২০ এপ্রিল তিনি বাড়ী থেকে বের হয়ে যাওয়ার পর থেকে আর বাড়ী ফেরেনি। এরপর তাকে বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়ীতে অনেক খোঁজাখুঁজি করেও আর পাওয়া যায়নি। পরে সোমবার গাইবান্ধা সদর থানায় একটি নিখোঁজের জিডি করেন বাবা মোঃ আল আমিন।

আরমান হোসেন পাপ্পুর উচ্চতা ৫ ফিট ২ ইঞ্চি, গায়ের গড়ন পাতলা, রং ফর্সা, মাথার চুল খাটো ও মুখমন্ডল গোলাকার। তিনি গাইবান্ধার আঞ্চলিক ভাষায় কথা বলেন।

এ ব্যাপারে মোঃ আল আমিন বলেন, রাগ করে আমার ছেলে আরমান হোসেন পাপ্পু বাড়ী থেকে বের হয়ে গেছে। অনেক জায়গায় তাকে খুঁজেও আর পাইনি। কেউ আরমান হোসেন পাপ্পুকে দেখতে পেলে ০১৯৩৭-০০০৫৭৬ এই মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলেছেন তার বাবা মোঃ আল আমিন।