SOMOYERKONTHOSOR

যাত্রা শুরু করল নিরব-জলির ‘অফিসার রিটার্নস’

রবিউল ইসলাম (রবি), সময়ের কণ্ঠস্বর- রূপালি পর্দায় নতুন জুটি নিরব-জলি। আর তাদের নিয়ে যাত্রা শুরু করলো নতুন এক ছবি, নাম ‘অফিসার রিটার্নস’। গত বছরের শেষ দিকে মুক্তি পাওয়া ‘গেইম রিটার্নস’ এর মায়া তার নতুন চমক ‘অফিসার রিটার্নস’ নিয়ে হাজির হচ্ছেন নিরব।

‘শূন্য’ সিনেমার পরিচালক বন্ধন বিশ্বাসের নতুন সিনেমা ‘অফিসার রিটার্নস’ এর জাঁকজমক এক মহরৎ অনুষ্ঠিত হয় বুধবার সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে। সেখানে কেক কেটে শুভ যাত্রার সূচনা করেন সিনেমা সংশ্লিষ্টরা।

এসময় পরিচালক বন্ধন বিশ্বাস, ছবির নায়ক নিরব, নায়িকা জলি, প্রযোজক খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা শিমুল খানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

মহরতে ছবিটি নিয়ে নিরব বলেন, ছবিটির পরিচালক আমার নানা বাড়ির এলাকার। তাই গল্প শোনার আগে একটা টান অনুভূত হয়। সেই জায়গা থেকে ছবিটা করতে আসা। তাছাড়া ছবির গল্প অনেক ভালো। গল্প শুনে আমি আর না করতে পারিনি।

জলি বলেন, ‘আমি ও নিরব নতুন জুটি। আশা করছি সবাই আমাদের কাজ পছন্দ করবেন। আর সবাই আমাদের জন্য, আমাদের কাজের জন্য দোয়া করবেন।’

আবদুল বাছেদ (এফএন এ) ফিল্মসের ব্যানারে এই ছবি দিয়ে ঢাকাই ছবিতে প্রথমবারের মতে জুটি হয়ে আসছেন নিরব-জলি। ছবিটিতে আরও অভিনয় করেছেন শক্তি খাঁন, নিশু, আলেক জেন্ডার বো, সাদেক বাচ্চু, শিমুল খাঁনসহ অনেকেই।