SOMOYERKONTHOSOR

ছাত্রলীগের শীর্ষ পদে মনোনয়ন প্রত্যাশী ৩২৩ জনকেই গণভবনে তলব প্রধানমন্ত্রীর

সময়ের কণ্ঠস্বর- ছাত্রলীগের শীর্ষ পদ পেতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এমন ৩২৩ প্রার্থীর সঙ্গে সরাসরি কথা বলবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য মনোনয়ন ফরম কেনা ৩২৩ জনকেই আগামী রোববার ও সোমবার গণভবনে ডাকা হতে পারে বলে আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বুধবার রাতে গণভবনে এক বৈঠক করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখানে ছাত্রলীগের বিদায়ী সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনও উপস্থিত ছিলেন।

সেখানেই পদপ্রত্যাশীদেরকে গণভবনে ডাকার কথা বলেন শেখ হাসিনা। নেতা হিসাবে দায়িত্ব তুলে দেওয়ার আগে তাদের রাজনৈতিক মেধা, দক্ষতা, যোগ্যতার পরীক্ষা নিতে চান তিনি। আগামী রবি, সোমবার প্রার্থীদের গণভবনে ডাকা হতে পারে বলে বৈঠকে উপস্থিত একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

বৈঠক সূত্রে জানা গেছে, ছাত্রলীগের নেতা হতে ইচ্ছুক প্রার্থীদের সাক্ষাতকার নেয়া শেষে কেন্দ্রীয় নেতাদের সঙ্গেও আবার বৈঠক করবেন প্রধানমন্ত্রী। ফলে এটা নিশ্চিত যে, ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার জন্য আরও অপেক্ষা লাগবে।

উল্লেখ্য, এবার ছাত্রলীগের সম্মেলনের আগে সভাপতি পদে ১১১ জন সাধারণ সম্পাদক পদের জন্যে ২১২ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।