SOMOYERKONTHOSOR

অভিনেত্রী শ্রীলেখা মিত্র অসুস্থ

বিনোদন ডেস্ক-অসুস্থ শ্রীলেখা মিত্র। বৃহস্পতিবার সকালে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই জ্বরে কাবু ছিলেন নায়িকা। এদিন সকালে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। সঙ্গে সঙ্গে তাঁকে দক্ষিণ কলকাতার ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মে মাসের ২৫ তারিখই মুক্তি পাওয়ার কথা পরিচালক সৌকর্য ঘোষালের ‘রেনবো জেলি’র। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা। ‘পরি ধর’-এর ভূমিকায় রয়েছেন তিনি। মুখ্য চরিত্র ঘোঁতনের ‘পরি পিসি’। গুপ্তধনের লোভী মামার (কৌশিক সেন) অত্যাচারে যখন ঘোঁতনের জীবন তিতিবিরক্ত, তাঁকে উদ্ধার করতে এসে উপস্থিত হয় এই ‘পরি পিসি’।

সাত স্বাদের সাত মশলা সঙ্গে করে নিয়ে আসে সে। যা লুকিয়ে খাওয়াতে হবে মামাকে। তাহলেই তাঁর ব্যবহারে পরিবর্তন আসবে। এই ছবিরই প্রচার করার কথা ছিল অভিনেত্রীর। প্রচারের শিডিউলও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। হাসপাতালে ভরতি করতে হয় তাঁকে। জানা গিয়েছে, অক্সিজেন দিতে হয়েছে অভিনেত্রীকে। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

গরম তারপর বৃষ্টি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আবহাওয়ার এমন পরিবর্তনের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী। খুব শিগগিরিই তিনি সুস্থ হয়ে উঠবেন বলেই আশা করা হচ্ছে। তবে সাবধানের মার নেই। তাই অভিনেত্রীকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তাঁর সুস্থতা কামনা করেছেন অনুরাগীরা।