SOMOYERKONTHOSOR

মেয়ে আরাধ্যাকে চুমু খেয়েও নেটদুনিয়ার রোষের মুখে ঐশ্বর্য!

বিনোদন ডেস্ক-মেয়েকে নিয়ে গিয়েছিলেন কান চলচ্চিত্র উৎসবে। রেড কার্পেটে নিজের সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছেন। ফিরেও এসেছেন। কিন্তু বিতর্ক পিছু ছাড়ল না ঐশ্বর্য রাই বচ্চনের।

নেটিজেনদের একাংশের নিন্দার পাত্রী হতে হল তাঁকে। শুধু তাঁকেই নয় ছোট্ট আরাধ্যা বচ্চনকেও। কেন? কী অপরাধে ভারচুয়াল জগতে কাঠগড়ায় দাঁড়াতে হল প্রাক্তন বিশ্বসুন্দরীকে? কারণ, যে মেয়েকে যন্ত্রণা সহ্য করে জন্ম দিয়েছেন, ভালবেসে তার ঠোঁটে চুম্বন করেছিলেন। আর সে ছবি আপলোড করেছিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

মাদার’স ডে-র অবসরে এ ছবি পোস্ট করেছিলেন ঐশ্বর্য। এর জন্য বিস্তর প্রশংসাও পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এরই মধ্যে কয়েকজন শিশুকন্যার ঠোঁটে চুমু খাওয়ার জন্য একহাত নিয়েছেন তাঁকে। নিন্দুকদের মতে, ৫-৬ বছরের শিশুকন্যার ঠোঁটে চুমু খাওয়া মোটেও ঠিক নয়। এই কাজ করে পশ্চিমি সভ্যতাকে নকল করছেন ঐশ্বর্য। ঠোঁটে নয় স্নেহের চুম্বন কপালে দেওয়ার পরামর্শ দিয়েছেন আবার একজন।

তবে নিন্দুকরা যাই বলুন না কেন, অনেকেই নায়িকার পাশে দাঁড়িয়েছেন। তাঁদের মতে, জন্মের আগে থেকে মায়ের সঙ্গে সন্তানের সম্পর্ক তৈরি হয়। জন্মের পর থেকে সেই সম্পর্ক আরও গাঢ় হতে থাকে। এ জন্যই সন্তানকে সবচেয়ে ভাল বুঝতে পারেন মা-ই।

তাই কোনও মা তাঁর সন্তানের প্রতি কীভাবে ভালবাসার বহিঃপ্রকাশ করবে, তা বলার অধিকার অন্য কারও নেই। অবশ্য এই তরজায় কান দেওয়ার সময় নেই প্রাক্তন বিশ্বসুন্দরীর। কান থেকে ফিরে মেয়ে আরাধ্যাকে নিয়েই ব্যস্ত তিনি। শোনা যাচ্ছে, শিগগিরিই মেয়েকে নিয়ে ঘুরতেও যেতে পারেন নায়িকা। ফিরে আবার কাজে মন দেবেন।