কারাফটকে শেষবারের মতো তাজিনের লাশ দেখলেন মা!

বিনোদন ডেস্ক- শেষবারের মতো মা’কে দেখাতে অভিনেত্রী তাজিন আহমেদের মরদেহ নেওয়া হয় কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার ফটকে। বুধবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘর থেকে অ্যাম্বুলেন্সে করে তাজিনের মরদেহ কারাগারে কারাফটকে নেওয়া হয়।

তাজিনের মা দিলারা জলি চেক ডিজঅনারের একটি মামলায় দুই বছর ধরে কাশিমপুর কারাগারে বন্দি আছেন। মেয়ের লাশ নেয়ার পর কারাগারের ভেতর থেকে তাকে কারাফটকে আনা হয়। সেখানে তিনি মেয়ের লাশ দেখে কেঁদে ফেলেন বলে জানান জেলার উম্মে সালমা।

তিনি বলেন, মা দিলারা জলি কিছু সময় তাজিনের লাশের পাশে বসে থাকেন। এসময় তার পরিবারের লোকজন সেখানে উপস্থিত ছিলেন। এর কিছু সময় পরেই আবার তাজিনের মরদেহবাহী অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

উল্লেখ্য, মঙ্গলবার বিকাল ৪টা ৩০ মিনিটে উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাজিন আহমেদ মৃত্যুবরণ করেন। এর আগে দুপুরের দিকে নিজ বাসায় তিনি হার্ট অ্যাটাক করেন। এরপর অচেতন অবস্থায় হাসপাতালে নেয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয় তাকে।

১৯৭৫ সালের ৩০ জুলাই নোয়াখালী জেলায় জন্ম নেওয়া এই অভিনেত্রী নিয়মিত অভিনয় করেননি। কিন্তু দর্শকের বিপুল ভালোবাসা পেয়েছিলেন। অনেক দর্শকের ভালো লাগার এ প্রিয় অভিনেত্রী এখন নিজেই স্মৃতি। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি চলে গেছেন না ফেরার দেশে।