বিরতির পর ‘দহন’ সিনেমার মাধ্যমে ফিরছেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক :: দেশের চলচ্চিত্রের একসময়ের দাপুটে অভিনেত্রী পূর্ণিমা কয়েক বছর ধরে নতুন ছবির সংবাদে নেই। পূর্ণিমা সর্বশেষ শুটিং করেন ‘ছায়া-ছবি’ চলচ্চিত্রে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ছবিতে পূর্ণিমা নায়িকা হন আরিফিন শুভর বিপরীতে। আর মুক্তির দিক দিয়ে তাঁর অভিনীত সর্বশেষ ছবি ইফতেখার ফাহমীর ‘টু বি কন্টিনিউড’। তবে এবার ভক্তদের সামনে আবার হাজির হচ্ছেন নতুন রুপে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবির মাধ্যমে আবার ফিরছেন পূর্ণিমা।

আবার সিনেমায় ফেরা নিয়ে পূর্ণিমা জানান, প্রাথমিকভাবে ছবিটিতে কাজের ব্যাপারে কথা হয়েছে। এখনও চুক্তিবদ্ধ হইনি। ‘দহন’-এ প্রথমে আমারই কাজের কথা ছিল। আমি এর গল্প আগে থেকেই জানি। গল্পটা রাফি (পরিচালক রায়হান রাফি) আমাকে অনেক আগেই শুনিয়েছিল। প্রথমে এই কাজটির প্রস্তাব আমি পেয়েছিলাম, আমি না করার পরেই বাঁধনকে নেওয়া হয়। কোনো কারণে এখন বাঁধন কাজটি আর করছে না। ঘুরেফিরে আবারও আমার কাছেই এসেছে।

জানা যায়, ‘দহন’ ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা। এর আগে এই চরিত্রের জন্য বেশ জমকালো আয়োজনে নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠানটি। এক মাস না পেরোতেই পাল্টা ঘোষণায় জাজ থেকে জানানো হয়, ‘দহন’ ছবির নায়িকা হিসেবে থাকছেন না বাঁধন। ছবিটিতে পূর্ণিমার নায়ক হিসেবে থাকছেন সিয়াম। আরও অভিনয় করবেন পূজা চেরিসহ অনেকে।