মিউজিক ভিডিওর আড়ালে মাদক ব্যবসা: ‘শুটিং শেষে ফেরার পথে ১ লাখ ৮ হাজার ইয়াবাসহ আটক’

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার: কক্সবাজারে শুটিং শেষে ফেরার পথে ১ লাখ ৮ হাজার ইয়াবাসহ ‘সরকার প্রোডাকশন হাউস’ নামে একটি শুটিং টিমের ২ জনকে আটক করেছে র‌্যাব-৭। শুটিং টিমের বাকি ৮ সদস্যকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বুধবার দুপুরে পর্যটন শহরের কলাতলীর সার্ফিং চত্বর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

আটক দুইজন হলেন- রাজশাহীর রাজপাড়া উপজেলার ডিংগাডোবা গ্রামের মো. আজিজুর রহমানের ছেলে মো. আসলাম সরকার (৪০) ও চারঘাট উপজেলার মিয়াপুর গ্রামের মৃত আবদুস ছাত্তারের ছেলে মাইক্রোচালক মো. মাসুদ রানা (৩২)। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর কক্সবাজারের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন বলেন, মিউজিক ভিডিও করার নামে কক্সবাজার এসে ইয়াবা নিয়ে ফেরার পথে ‘সরকার প্রোডাকশন হাউস’র ১০ সদস্যকে আটক করা হয়েছে। আসলাম সরকার রাজশাহীর মাদকচক্রের প্রধান। তিনি নানা সময় নানা বেশ ধরে কক্সবাজার থেকে ইয়াবা পরিবহন করতেন। এবার তিনি মিউজিক ভিডিওর শুটিংয়ের নাম দিয়ে ইয়াবা নিতে আসেন। ইয়াবা কিনে মাইক্রোবাসযোগে রাজশাহী ফেরার পথে তাদেরকে ইয়াবাসহ আটক করা হয়।

তিনি আরো বলেন বলেন, ৮জন শিল্পীকে মুচলেকার বিনিময়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকি দুজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে।