‘মধ্যরাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে নারীর সর্বনাশ’: রেলস্টেশনে গণধর্ষণ, গ্রেফতার ৩

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গে কলকাতার একটি রেল স্টেশনে মধ্যরাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গণধর্ষনের শিকার হয়েছেন এক নারী। অভিযোগ পেয়ে তদন্তে নামে রেল পুলিশ। বুধবার মধ্যরাতে স্থানীয় পার্ক সার্কাস স্টেশনের ওই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে আরপিএফ।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বোনের ছেলেকে দেখে বাড়ি ফিরছিলেন বাসন্তীর বাসিন্দা এক নারী। রাত ১টার সময় তিনি ট্রেন ধরার জন্য পার্ক সার্কাস স্টেশনে অপেক্ষা করছিলেন। সেই সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে পার্ক সার্কাস এবং স্যার গুরুদাস হল্ট স্টেশনের মাঝে রেল লাইনের দিকে যান। অভিযোগ, সেখান থেকে তাঁকে জোর করে তুলে নিয়ে গিয়ে খোলা আকাশের নীচে গণধর্ষণ করে তিন ব্যক্তি। পরে ওই নারীর চিৎকারে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে ওই তাকে উদ্ধার করেন। ঘটনার পর ওই নারী শিয়ালদহ জিআরপি থানায় অভিযোগ দায়ের করেন।

শিয়ালদহের রেল পুলিশ সুপার (এসআরপি) অশেষ বিশ্বাস বলেন, ‘ওই নারী গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। তদন্ত নেমে রেল পুলিশ বাপি মণ্ডল, সঞ্জীব সিংহ এবং ইন্দ্রজিৎ পাত্রকে গ্রেফতার করেছে। আর কেউ এই ঘটনায় জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।’