কুমিল্লায় পুলিশের এসআইকে গুলির অভিযোগে এক যুবক আটক

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি :: কুমিল্লার চান্দিনায় মনিরুল ইসলাম নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই)-কে গুলি করার অভিযোগে পাভেল হোসেন (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৫ মে) সন্ধ্যায় উপজেলার মাধাইয়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। ধৃত পাভেল হোসেন মাধাইয়া ইউনিয়নের বড়কলাগাঁও গ্রামের মৃত সাহেব আলীর ছেলে। গুলিতে আহত পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলামও একই গ্রামের বাসিন্দা। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় কর্মরত আছেন।

এ ঘটনায় আহত মনিরুল ইসলামের স্ত্রী নূরজাহান বেগম বাদী হয়ে ২৪ মে (বৃহস্পতিবার) ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন। আটক পাভেল হোসেন ওই মামলার এজাহারনামীয় আসামি।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈন উদ্দিন জানান, গত ২০ মে ভোরে ফজরের নামাজ শেষে পুলিশের উপ-পরিদর্শক মনিরুর ইসলাম নিজ বাড়ি চান্দিনার মাধাইয়া ইউনিয়নের কলাগাঁও গ্রাম থেকে কর্মস্থলের উদ্দেশে রওয়ানা করেন। তিনি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাধাইয়া বাজার বাস স্টেশন এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করা অবস্থায় একটি মোটরসাইকেল যোগে ৩ জন লোক এসে তাকে ছুরিকাঘাত ও দুইটি গুলি করে পালিয়ে যায়। আটক পাভেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন। শনিবার (২৬ মে) তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হবে। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।