SOMOYERKONTHOSOR

‘ভাল ছেলে’ সেজে মেয়েদের অসতর্ক মুহূর্তের সাথে ১২০০ সেলফি, বাদ দেয়নি নিজের খালাকেও!

আন্তর্জাতিক ডেস্ক :: লুকিয়ে লুকিয়ে পাড়ার মহিলাদের ছবি তুলত ছেলেটি। কিশোরী, যুবতী থেকে মধ্যবয়স্কা— কেউই বাদ পড়েনি তার ঘৃণ্য মানসিকতা থেকে। এই ভাবে চলছিল দিনের পর দিন। অবশেষে ধরা পড়ে যেতেই মিললো গণধোলাই। চাঞ্চল্য ছড়াল এলাকায়।

ভারতের পর্ণশ্রীর একে পাল রোডের বাসিন্দা কৃশানু বিশ্বাস। বছর ৩০-এর কৃশানুকে পাড়ার সকলেই জানত ‘ভাল ছেলে’ হিসেবে। পাড়ার মহিলারা তাই অকপটে কথা বলতেন কৃশানুর সঙ্গে। কারও মনে কোনও সন্দেহ জাগেনি।

অভিযোগ, সকলের বিশ্বাসের সুযোগ নিয়ে প্রত্যেকের অসতর্ক মুহূর্তের ছবি তুলত কৃশানু। পাড়ার কল থেকে পানি নেওয়া, বাসন মাজা থেকে স্নানের দৃশ্য— কৃশানু তুলেছিল এমনই সব ছবি। এমন করেই প্রায় ১২০০ ছবি সে তুলে রেখেছিল নিজের পেন ড্রাইভে।

 

কিন্তু এর পরই আচমকা পেন ড্রাইভটি খুইয়ে বসে কৃশানু। সেটি কুড়িয়ে পায় তারই এক বন্ধু। সেই বন্ধুই আবিষ্কার করে পেন ড্রাইভে রাখা ছবিগুলি। তার নিজের বোনের ছবিও সে খুঁজে পায় সেখানে! কেবল তাই নয়, সে দেখে নিজের খালার গোসলের দৃশ্যও ক্যামেরাবন্দি করে রেখেছে কৃশানু!

ঘটনা প্রকাশ্যে আসতেই পাড়ার মহিলারা চড়াও হয় তার উপরে। গণধোলাইয়ের পরে চম্পট দেয় কৃশানু। পর্ণশ্রী থানায় দায়ের হয়েছে অভিযোগ।