লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ

৪:১৪ অপরাহ্ণ | রবিবার, মে ২৭, ২০১৮ মফস্বল সংবাদ

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে দরিদ্র তিন হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে।

অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে সদর উপজেলার ৫টি ইউনিয়নে এ কর্মসূচী পালন করা হয়। এ সময় ট্রাস্টের চেয়ারম্যান ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার সুবিধাবঞ্চিত মানুষদের হাতে এসব সামগ্রী তুলে দেন।

জানা গেছে, অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে প্রতি বছর অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর ধারাবাহিতকায় আজ রবিবার দিন ব্যাপী সদর উপজেলার মান্দারী, হাজিরপাড়া, চন্দ্রগঞ্জ, দিঘলী ও কুশাখালী ইউনিয়নের দুই হাজার নারী পুরুষকে শাড়ি-লুঙ্গি দেওয়া হয়েছে। প্রত্যেক ইউনিয়নে ৪শ’ শাড়ি-লুঙ্গি দেওয়া হয়। এছাড়াও উপজেলার বটতলি গ্রামের ট্রাস্টের কার্যালয়ে সকালে এক হাজার মানুষকে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেলসহ ইফতার সামগ্রী দেওয়া হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন – জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহিম, জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, হাজির পাড়া ইউপি চেয়ারম্যান সামছুল ইসলাম বাবুল পাটওয়ারী, দিঘলী ইউপি চেয়ারম্যান শেখ মুজিব, কুশাখালী ইউপি চেয়ারম্যান নুরুল আমিন। এছাড়াও আওয়ামী লীগ ও সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, মানবিক সমাজ গঠনে সরকারের পাশাপাশি বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসা প্রয়োজন। তাহলে সমাজে শৃঙ্খলা ফিরে আসবে। খাদ্য সামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ সম্পর্কে তিনি বলেন, পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে এ কার্যক্রম চলবে।

Loading...