বঙ্গবন্ধুর সমাধিতে বিমান বাহিনী প্রধানের শ্রদ্ধা

এইচ এম মেহেদী হাসানাত, ষ্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ  :: নব নিযুক্ত বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় বিমান বাহিনীর প্রধান টুঙ্গিপাড়া পৌছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পন করেন। পরে বিমান বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অর্নার প্রদান করে। এ সময় বজানো হয় বিউগল। বিমান বাহিনীর প্রধান সামরিক কায়দায় সশন্ত্র সালাম প্রদান করেন। পরে তিনি পবিত্র সূরা ফাতেহা পাঠ করেন ও বঙ্গবন্ধু সহ ৭৫ এর ১৫ আগষ্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বিমান বাহিনীর প্রধান বঙ্গবন্ধু সমাধিসৌধে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এ সময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাকিব হাসান তরফদার, টুঙ্গিপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম তৌফিক ইসলাম, বিমন বাহিনী, প্রশাসন, পুলিশের পদস্থ কর্মকর্তা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত মন্তব্য বইতে লেখেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আমরা গড়ে তুলবোই ইনশাল্লাহ। আমি বিনম্র চিত্তে স্মরন করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গলী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ নির্মম হত্যাযজ্ঞে সাহাদত বরণকারী তার পরিবারের সকল শহীদদের। আমি তাদের রুহের মাগফিরাত কামনা করছি। আমি আরো শ্রদ্ধা জানাই মুক্তিযুদ্ধের বীর শহীদদের। যাদের জন্য আমরা পেয়েছি পতাকা ও বাংলাদেশ। মহান আল্লাহ আমাদের সহায় হোন।