বাংলাদেশ আজ দুর্নীতিতে সমস্ত রেকর্ড ছাড়িয়ে গেছে অভিযোগ ফখরুলের

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিরোধী দলের বিরুদ্ধে মামলা মোকদ্দমা করে ঘায়েল করতে চায় আওয়ামী লীগ । মামলা দিয়ে অন্যায়ভাবে আমাদের অনেক জাতীয় নেতাকে হত্যা করা হয়েছে। আ.লীগ মামলাকে বড় হাতিয়ার হিসেবে নিয়েছে বিরোধী দলকে দমন করে রাখার জন্য।

১৪ জুন বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ একটি অনেক পুরাতন রাজনৈতিক দল। তাদের ঐতিহ্য ও সংগ্রামের ইতিহাসও রয়েছে। কিন্তু সেই আওয়ামী লীগ আজকে মামলা মোকদ্দমার আশ্রয় নিয়েছে। কারণ তাদের সঙ্গে জনগণের ভালো সম্পর্ক নেই। তারা দেউলিয়া হয়ে গেছে। তিনি বলেন, কিছুদিন আগে আ.লীগের এক নেতা প্রকাশ্যে দিবালোকে গাড়ির মধ্যে এক নারীকে ধর্ষণ করতে গিয়ে জনগণের কাছে ধরা পরে। জনগণ ওই আওয়ামী লীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। খবরের পাতা খুললেই প্রতিদিন এ ধরনের ঘটনা অহরহ দেখা যায়। বাংলাদেশ আজ দুর্নীতিতে সমস্ত রেকর্ড ছাড়িয়ে গেছে বলে অভিযোগ ফখরুলের।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কমিটির সদস্য ও পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সদর উপজেলা সাধারণ সম্পাদক আঃ হামিদ, পৌর বিএনপির সভাপতি অ্যাড. আব্দুল হালিম, সাধারণ সম্পাদক তারিক আদনান, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লা আবু নূর, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি  কায়েস প্রমুখ। এ সময় জেলার জাতীয়তাবাদী দলের অঙ্গ সংগঠনের হাজারো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য থাকে যে, আজ দুপুর ১২ ঘটিকায় সারা দেশের ন্যায় কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সহ-সভাপতি আল মামুন আলমের নেতৃত্বে দেশনেত্রি বেগম খালেদা জিয়ার নিশর্ত মুক্তি ও সুচিকিৎসার জন্য জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন জেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক আনসারুল হক, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন। এ সময় জেলা প্রশাসকের পক্ষ থেকে স্মারকলিপি গ্রহণ করেন জেলা প্রশাসক সার্বিক শিলা ব্রত কর্মকার।