চট্টগ্রাম রাউজানে কর্মরত সাংবাদিকদের সঙ্গে সিআইপি আনসার’র মতবিনিময়

১০:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ১৭, ২০১৮ চট্টগ্রাম, মফস্বল সংবাদ, মফস্বল সংবাদ

মো.আলাউদ্দীন, চট্টগ্রাম থেকে: অর্থনীতিতে দেশের বিশেষ গুরুত্বপূর্ণ অবদানের জন্য সরকার কর্তৃক সিআইপি নির্বাচিত আলহাজ্ব মোহাম্মদ শামসুল আজিম আনসার রাউজানে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। গত শনিবার রাউজান উপজেলার পূর্বগুজরা ইউনিয়নে তাঁর নিজ বাসভবনে এ মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, ‘আমি দীর্ঘ ১ যুগ ধরে এলাকার সামাজিক উন্নয়নে কাজ করে আসছি। আমৃত্যু দেশের মানুষের জন্য কাজ করতে চাই।

আমার এলাকার গৃহহীন পরিবারগুলোকে আমার নিজস্ব জায়গায় গৃহ নির্মাণ করে দেয়ার পরিকল্পনা আছে। খুব শিগগরই গৃহ নির্মাণ কাজ শুরু হবে। স্বপ্নের ফেরিওয়ালা এবিএম ফজলে করিম চৌধুরী এমপি মহোদয় রাউজানবাসীর ভাগ্যোন্নয়নে স্বপ্ন দেখেন এবং বাস্তবায়ন করেন।

তিনি শারীরিক-মানসিক শ্রম, প্রশাসনিক দক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে এক সময়ের অবহেলিত রাউজানকে উন্নয়নের ছোঁয়ায় বদলে দিয়েছেন। এজন্য এমপি মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। জননন্দিত এমপির উন্নয়নকাজের জন্য বিদেশের মাটিতেও আমরা প্রবাসীরা গর্ববোধ করতে পারি।

রাউজান তথা দেশের একজন কর্মবীর এমপি হিসেবে তাঁর নাম ইতিহাসের স্বর্নক্ষরে লেখা থাকবে বলেও মন্তব্য করেন তিনি। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন পূর্ব গুজরা ইউনিয়ন যুবলীগের অর্থ সম্পাদক জয়নাল, আনছুর, পূর্ব গুজরা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য জমির উদ্দিন বাবুল, ওয়ার্ড যুবলীগের সভাপতি ফোরকান।

রাউজানে কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, আজাদীর মীর আসলাম, সমকালের শফিউল আলম, ইনকিলাবের এম বেলাল উদ্দিন, বাংলাদেশ প্রতিদিনের প্রদীপ শীল, প্রথম আলোর এস.এম ইউসূফ, দৈনিক বাংলাদেশ সময়ের জাহাঙ্গীর নেওয়াজ, আলোকিত বাংলাদেশের নেজাম উদ্দিন রানা, সময়ের কণ্ঠস্বর চট্টগ্রাম সংবাদ দাতা ও দৈনিক আমাদের কন্ঠের স্টাফ রিপোর্টার মো:আলাউদ্দিন, ভোরের কাগজের এম রমজান আলী, ইত্তেফাকের গাজী জয়নাল আবেদীন যুবায়ের, মানবকন্ঠের কামাল উদ্দিন, আমাদের সময়ের মো. হাবিবুর রহমান, সি-প্লাসের আরফাত হোসেন। আলহাজ্ব মোহাম্মদ শামসুল আজিম আনসার উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে শুভেচ্ছা এবং দোয়া কামনা করেন।

উল্লেখ্য, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আজিম আনসার রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের আয়েশা বিবির বাড়ির হাজী ওয়াহাব মিয়ার সুযোগ্য পুত্র।

তিনি চট্টগ্রাম সমিতি ওমান’র নির্বাহী সদস্য ও রাউজানের সামাজিক সংগঠন আয়েশা বিবির বাড়ী সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা। এছাড়াও তিনি প্রায় ১ যুগ ধরে উপজেলাব্যাপী শিক্ষা, সামাজিক, আওয়ামীলীগের দলীয় ও জাতীয় কর্মসূচি পালনে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছেন।