আসছে সোহাগ ও তানিয়ার নতুন নাটক ‘ভুল’

বিনোদন প্রতিবেদক: সোহেল রানা সোহাগ এর রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে নাটক ‘ভুল‘। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সোহাগ মিডিয়ার পরিচালক ও তরুন নাট্য নির্মাতা সোহেল রানা সোহাগ নিজেই আর তার পার্শ চরিত্রে অভিনয় করেছে জনপ্রিয় অভিনয় শিল্পী তানিয়া সরকার।

নাটকের গল্পে দেখা যাবে, শহরের একটি ছেলে বন্ধুর সাথে গ্রামে এসে একটি মেয়ের প্রেমে পরে যায়। আর সেখান থেকেই শুরু হবে নাটকের সুচনা। নাটক নির্মাতা সোহেল রানা সোহাগ নাটকটিতে ফুটিয়ে তুলেছেন গ্রামের দৃশ্য, কৃষ্টি কালসার সেই সাথে অর্থের কাছে কিভাবে ভালবাসা বিক্রি হয় তার চিত্র। নাটকটিতে অনেক শিক্ষনীয় বিষয় তুলে ধরে সমাজের বাস্তব চিত্র বুঝানোর চেষ্টা করেছেন নাটকটির নির্মাতা। নাটকটির চিত্র গ্রহন (স্যুটিং) হয়েছে পরিচালকের নিজ এলাকা চলনবিলের তাড়াশে।

এখানে অভিনয় করেছেন সম্পূর্ন নতুন মুখ বেল্লাল, তাইজুল, মনি, স্বর্না, শাহিন, সাদ্দাম, সেলিম, অমহৃত, সজিব, শাকিলসহ অনেকে। নাটকটিতে সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন শাহিনুর ইসলাম শাহিন। তার ভুমিকাও ছিলো অতুলনীয়। ইতিমধ্যেই নাটকটির একটি গান ও টেইলর ইউটিউবে প্রকাশ করেছেন পরিচালকের নিজেস্ব ইউটিউব চ্যানেল (my¨w Us) তে। ভুল নাটকের আগেও সোহেল রানা সোহাগ নির্মাণ করেছেন ফালতু রশিদ, স্বপ্ন ভাঙ্গলো চিকুনগুনিয়া, জুলুম সহ অনেক কয়েকটি নাটক।

নাটক প্রসঙ্গে পরিচালক বলেন, নাটক নির্মাণ আসলে আমার পেশা নয় তবে এক ধরনের নেশা। আমি আমার নিজের জন্মভুমি চলনবিলের তাড়াশেই নাটকটির চিত্রগ্রহণ করেছি। নাটকের প্রথম দিকে ফান থাকলেও শেষ দিকে এসে একটা ম্যাসেজ দেয়ার চেষ্টা করেছি। সমাজে আমাদের কিছু ভুল তুলে ধরে নাটকটি নির্মাণ করেছি। আমি কখনো নিজে অভিনয় করিনী। ক্যামেরার পেছনেই থাকতে চেয়েছি । তবে এবার আমার সোহাগ মিডিয়ার সদস্যদের অনুপ্রেরনায় আমাকে অভিনয় করতেই হয়েছে। আমার নাটকে যারা অভিনয় করেছে তারা সবাই আমাকে খুবই সহযোগিতা করেছেন। আশা করা যায় নাটকটি কোন বে-সরকারী টিভি চ্যানেলে প্রচার হবে। তবে ইউটিউবে (Shohag media) তেও থাকবে। আশা করছি নাটকটি সবার ভাল লাগবে।

নাটকটির টেইলর দেখতে এই লিংকে যান- https://www.youtube.com/watch?v=mw1jQhY4xuE

সময়ের কণ্ঠস্বর/সিরাজুল ইসলাম শিশির