প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের মারধরে হাসপাতালে কলেজছাত্রী!

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :: নীলফামারীর ডিমলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের বেদম প্রহারে সীমা (ছদ্মনাম) নামে এক কলেজছাত্রী হাসপাতালে ভর্তি হয়েছে। সে গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামে বাবা-মার সাথে থাকে  ও গয়াখড়িবাড়ী মহিলা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী।

বোরবার সকালে উপজেলার গয়াবাড়ীর ইউনিয়নের মতির বাজার এলাকায় ঘটনাটি ঘটে। এ সময় কলেজ ছাত্রীকে এলাকায় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এলাকাবাসী ধাওয়া করলে বখাটে পালিয়ে যায়।

জানা যায়, গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের আমজাদ হোসেনের বখাটে পুত্র শামীম ওরফে বাবু (২১) দীর্ঘদিন থেকে সীমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এ বিষয়টি নিযে একাধিকবার পারিবারিক ভাবে আপোষ-মিমাংসা হয়। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বোরবার সকালে ছাত্রীটি কলেজ যাওয়ার পথে মতির বাজারের পশ্চিম পাশ্বে আজিজার রহমানের বাড়ী সংলগ্ন রাস্তায় পথরোধ করে।

এ সময় শামীম ওরফে বাবু ছাত্রীটিকে টেনে ধরে উপর্যুপুরি চড়-থাপ্পর মারে। ছাত্রীর আর্তচিকিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে বখাটে শামিম পালিযে যায়। পালিয়ে যাওয়ার সময় সীমার গায়ে এসিড দেয়ার হুমকি দেন মর্মে হাসপাতালে চিকিৎসাধীন সীমা অভিযোগ করে বলেন।

ছাত্রীটির মা জাহানারা বেগম বলেন, দীর্ঘদিন থেকে আমার মেয়েকে বখাটে শামীম উত্যক্ত করে আসছিল। বিষয়টি তার পরিবারকে অবগত করা হলে সে ক্ষিপ্ত হয়ে ঘটনাটি ঘটিয়েছে। এ রিপাট লেখা পর্যন্ত থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter

You May Also Like:

  • Recent Updates
  • Top Views