সিরাজগঞ্জে খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সিরাজগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল।

আজ রবিবার সকাল সারে দশটার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহরের ইসলামিয়া কলেজ এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয় এরপর লক্ষী সিনেমা হল রোড হয়ে ভাসানী মিলনায়তনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে নেতাকর্মীদের দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিভিন্ন শ্লোগান দিতে দেখা যায়।

বিক্ষোভ মিছিল শেষে ভাসানী মিলনায়তন চত্বরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন – সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম. আনোয়ার হোসেন রাজেশ। তিনি তার বক্তব্যে বলেন, অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তি চাই, দিতে হবে। দেশে বর্তমানে খুন, রাহাজানি, ভোট ডাকাতি, বিচার বহিভূর্ত হত্যা ও সাধারণ মানুষের মৌলিক অধিকার হরণ করা হচ্ছে। দেশ মাতাকে মুক্তি করতে আন্দোলন সংগ্রামের কোন বিকল্প নেই তাই অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে দেশ মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

জেলা সেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জুর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন – শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সদর থানা বিএনপির সাধারন সম্পাদক শ্রী অমর কৃষ্ণ দাস, জেলা যুবদল সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, জেলা ছাত্রদল সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাধারন সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমন, সেচ্ছাসেবক দলের নেতা ময়নুল ইসলাম, সম্ভুনাথ দাস, সোহেল মাহমুদ খান প্রমুখ।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views
আলোচিত বাংলাদেশ

চকবাজারে ড. কামাল

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনার পেছনে মূল কারণ এবং দায়ীদের