আলিয়াকে জাহ্নবীর টেক্কা!

বিনোদন ডেস্ক :: হ্যা, হেডলাইনে কোন ভুল নেই। যা পড়ছেন একেবারে ঠিক। একটা ছবি করেই আলিয়াকে টেক্কা দিয়েছেন শ্রীদেবী কন্যা। আলিয়া অভিনীত ‘রাজি’ কে টেক্কা দিয়ে এগিয়ে গেল জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’। প্রথমদিনে ৮.৭১ কোটি টাকা আয় করেছে ‘ধড়ক’ এর টিম। ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’-এর ব্যবসার পরিমাণ ছিল ৮ কোটি। শনি রবি বারের মধ্যেই ১০ কোটি টাকার বেশি আয় করবে এমনটাই আশা রাখছেন ধড়কের টিম। ডেব্যুটেন্ট হিসাবে আলিয়া প্রথম বক্স অফিস কাঁপিয়েছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে। আর এবার সেই তালিকায় নাম উঠেছে “ধড়কের”৷

প্রসঙ্গত ‘ধড়ক’ নিয়ে সকলের প্রত্যাশাই দ্বিগুন ছিল। কারণ এই ছবিতে অভিনয় করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। অভিনয় থেকে কাহিনি, চুলচেরা বিশ্লেষণ চলছে ‘ধড়ক’ নিয়ে। শুক্রবার মুক্তি পেয়েছে ‘ধড়ক’। প্রথম ছবি, কিন্তু অভিনয় বেশ পরিণত শ্রীকন্যার। কিছু কিছু জায়গায় তাল কেটেছে ঠিকই। কিন্তু তার আদুরে মুখের কাছে একটু-আধটু ভুল মাফ করাই যায়। এদিকে ইশান খট্টরের মুখের সারল্য চুম্বকের কাজ করবে। অভিনয়ে জাহ্নবীর থেকে অনেকটাই এগিয়ে সে। মাত্র দুটো ছবিতেই সে প্রমাণ করে দিয়েছে ‘যে পাত্রেই ঢাল না কেন, আমি ওই পাত্রের আকার ধারণ করিব’।

এদিকে ‘ধড়ক’ দেখার পর অনেকেই বলছেন রিয়েল লাইফেও যদি ইশান-জাহ্নবী প্রেমে পড়েন মন্দ হবে না। সুতরাং জুটি হিট। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি সইরাত-এর রিমেক এই ধড়ক৷ ‘সইরাত’-এ কাটকাট মারমার প্লট, কাহিনিতে সাবলীল সাধারণ জীবনকথা, ভারতের সমাজের কঠোর সত্য, সম্মান রক্ষার মিথ্যা অহংবোধে অনার কিলিং- এককথায় বাস্তবকে নিংড়ে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন পরিচালক নাগরাজ। কিন্তু ‘ধড়ক’-এ চিত্রনাট্যে মিসিং মাটির স্বাদ।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views
আলোচিত বাংলাদেশ

চকবাজারে ড. কামাল

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনার পেছনে মূল কারণ এবং দায়ীদের