‘জ্যাম’র মহরতে তারকার মেলা, সাথে ওবায়দুল কাদের!

বিনোদন ডেস্ক :: অভিনেতা ও প্রযোজক মান্নার প্রয়াণের পর কৃতাঞ্জলি চলচ্চিত্রের প্রথম নিবেদন ‘জ্যাম’। প্রয়াত চিত্রনায়ক মান্নার স্ত্রী শেলী মান্না নতুন এ ছবিটি প্রযোজনা করছেন। এ ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

আজ সোমবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে কেক কেটে ‘জ্যাম’র মহরত অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানে কেক কেটে ছবির মহরত ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ওবায়দুল কাদের বলেন, মান্না অনেক জনপ্রিয় নায়ক ছিলেন। কিন্তু মধ্যগগন থেকে তিনি ঝরে পড়েছেন। আজকের দিনে তার মতো অভিনেতার দরকার ছিল। সিনেমা হতে পারে মানুষের জীবন গঠনের অন্যতম হাতিয়ার। ‘জ্যাম’ যেন তেমনই একটি ছবি হয় সেই কামনা থাকলো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

জমকালো এই মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেলী মান্না, ছবির নায়ক-নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত, ফেরদৌস ও পূর্ণিমা, সুচন্দা, এ টি এম শামসুজ্জামান, মান্নার ছেলে সিয়াম ইলতিমাস, নঈম ইমতিয়াজ নেয়ামূল,প্রযোজক খোরশেদ আলম খসরুসহ অনেকে।

মহরত অনুষ্ঠানে জানানো হয়, ১০ বছর পর প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে ছবিটি তৈরি হচ্ছে। ‘জ্যাম’ ছবিতে অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা। ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত আর আরিফিন শুভর কাজ করার কথা আছে। তবে শিগগিরই তা চূড়ান্ত করা হবে বলেও জানানো হয়। ‘জ্যাম’ ছবির শুটিং শুরু হবে আগামী অক্টোবর মাসে।

অনুষ্ঠানে কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেন বলেন, এই অনুষ্ঠানে এসে খুব ভাগ্যমান মনে করছি। মান্না ভাইয়ের সাথে অনেক ছবিতে কাজ করেছি সবগুলো ছবি হিট। দীর্ঘদিন ধরে আমাদের দুই বাংলার সংস্কৃতির আদানপ্রদান চলছে। পাশাপাশি দুই বাংলার শিল্পীদের আসা যাওয়ার পথটা মসৃণ না। আমি আশা করবো ‘জ্যাম’ ছবির মাধ্যমে মনের জ্যাম দূর করে দুই বাংলার যাতায়াতের পথ সহজ হবে৷