আর্জেন্টিনায় ফুটবলার করলো ফুটবলারকে খুন!

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: লিওনেল মেসির দেশ আর্জেন্টিনা বিশ্ব ফুটবলের অন্যতম জনপ্রিয় দল। দেশটির অধিকাংশ মানুষের জীবনের অত্যাবশ্যকীয় অঙ্গ ফুটবল। সেই দেশেই আবার আছে অন্য এক রূপ। মাদক, পাচার, খুনোখুনির দেশও আর্জন্টিনা! ফুটবল পাগল দেশটির রাজধানী বুয়েন্স আয়ারসে এবার ঝগড়ার জেরে এক ফুটবলারকে ছুরি মেরে খুন করে ফেলল আরেক ফুটবলার!

খুন হওয়া ফুটবলারের নাম ফাকুন্দো এস্পিনদোলা। ২৫ বছর বয়সী এই গোলকিপার আর্জেন্টিনার দ্বিতীয় বিভাগের ক্লাব আলম্যাগরোর হয়ে খেলতেন। আর খুনি ফুটবলারের নাম নাহুয়েল ওভিয়েদো। ২৮ বছর বয়সী ওভিয়েদা আর্জন্টিনার তৃতীয় বিভাগের দল সাল তেলমোতে খেলেন। তিনি ৭ বছর আগে একটি ডাকাতির ঘটনাও ঘটিয়েছিলেন। ওভিয়েদের সঙ্গে তার এক প্যারাগুইয়ান বন্ধুকেও আটক করেছে পুলিশ।

জানা গেছে, স্থানীয় সময় রবিবার ভোরে বুয়েনেস আয়ারসের হারলিংহামের একটি বারে গিয়েছিলেন এস্পিনদোলা। সেখান থেকে বের হওয়ার পর রাস্তায় দেখা হয়ে যায় ওভিয়েদো এবং তার বন্ধুর সঙ্গে। এক কথা দুই কথা থেকে শুরু হয়ে যায় ঝগড়া। সেখান থেকে মারামারি শুরু হয়। একপর্যায়ে অভিযুক্ত দুজনের একজন ছুরি দিয়ে এস্পিনদোলার গলায় আঘাত করেন। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় তার।

খুনের পর গাড়ি করে পালানোর চেষ্টা করেন ওভিয়েদো ও তার বন্ধু। কিন্তু গাড়িতে রক্তের দাগ থাকায় পুলিশের নজরে পড়ে যান তারা। দুজনকে আটক করে জেরা করার পর ঘটনা প্রকাশ হয়। খুনের জায়গা থেকে মাইলখানেক দূরে ব্যবহৃত ছুরি খুঁজে পেয়েছে পুলিশ। মারামারি এবং খুনের কারণ সম্পর্কে এখনও পরিস্কার কিছু বলেনি ওভিয়েদা এবং তার বন্ধু।