বৃক্ষপ্রেমিক আবুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে বৃক্ষ রোপন

২:২৯ অপরাহ্ণ | শনিবার, জুলাই ২৮, ২০১৮ মফস্বল সংবাদ

উজ্জ্বল অধিকারী, বেলকুচি প্রতিনিধি: সিরাজগঞ্জের বৃক্ষপ্রেমিক হিসাবে পরিচিত আবুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে সিরাজগঞ্জ রেলওয়ে কলোনি স্কুল এন্ড কলেজে বৃক্ষ রোপন উদ্দ্যেগ নিয়ে আজ শনিবার সকাল ১০.০০  টায় সিরাজগঞ্জ রেলওয়ে কলোনি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন – সিরাজগঞ্জ রেলওয়ে কলোনি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম, দৈনিক কলম সৈনিক ও দৈনিক বার্তা সরনি পত্রিকার সম্পাদক আব্দুল হামিদ তালুকদার, দৈনিক কলম সৈনিক পত্রিকার ম্যানেজার মিলন হোসেন, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি উজ্জ্বল অধিকারী, সাংবাদিক আমির হোসেন চান, যমুনা টিভি সিরাজগঞ্জ জেলার ক্যামেরাম্যান আব্দুল আলিম সহ স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

ব্যক্তিগত সামাজিক দায়বদ্ধতামূলক কাজের অংশ হিসেবে জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলা, প্রকৃতির সৌন্দর্যবর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ পরিবেশ গড়তে এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন উল্লাপাড়া উপজেলার বড়হর ডেফলবাড়ী গ্রামের আবুল হোসেন। বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন ও সকল শিক্ষার্থীর মাঝে সবুজ গাছের চারা বিতরণের মাধ্যমে সবুজ বাংলাদেশ গড়ার জন্য সরকার সহ সকল মহলের নিকট উদাত্ত আহবান জানান সবুজ পরিবেশ গড়ার এই স্বপ্নদ্রষ্টা।