ঈশ্বরগঞ্জে লাঙ্গলের জায়গায় নৌকা চেয়ে মানববন্ধন!

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিক জাতীয় পার্টির বর্তমান এমপি ফখরুল ইমামের পরিবর্তে স্থানীয় নৌকার প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সাবেক আ’লীগের এমপি আব্দুছ ছাত্তার ও নৌকা অন্তঃপ্রাণ নেতা কর্মী সমর্থকরা।

নৌকা সমর্থক কমিটির নেতৃত্বে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা সদরে বিভিন্ন এলাকা থেকে দলে দলে আসা নেতাকর্মীদের জনসমুদ্র ঘটে। জনসমুদ্র থেকেই উত্তাল নেতাকর্মীরা আওয়ামী লীগ বাঁচাও, নৌকা বাঁচাও, বহিরাগত হঠাও স্লোগানে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে উপজেলার রহমতগঞ্জ থেকে কানুরামপুর পর্যন্ত ১১ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন করে নেতা কর্মীরা।

মানববন্ধন শেষে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন – নৌকা সমর্থক কমিটির আহ্বায়ক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, পৌর আ’লীগের সভাপতি সাবেক পৌর মেয়র হাবিবুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ, ছাত্রলীগ সভাপতি একেএম ফরিদউল্লাহ, মুখলেছুর রহমান মানিক প্রমুখ।

বক্তারা আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বহিরাগত কোন প্রার্থীকে মনোনয়ন না দিয়ে স্থানীয় সাবেক এমপি আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুছ ছাত্তারকে মনোনয়ন দেয়ার দাবি জানান।